৮ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ২২ নভেম্বর ২০১৭ , ৩:১৫ অপরাহ্ণ

ফতুল্লায় মুসলমান গৃহবধূকে হিন্দু প্রেমিকের ধর্ষণ


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৬ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ বুধবার


ফতুল্লায় মুসলমান গৃহবধূকে হিন্দু প্রেমিকের ধর্ষণ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নিজের ধর্মের পরিচয় গোপন করে ও বিয়ের প্রলোভন দেখিয়ে এবং ভুয়া কাবিন করার কথা বলে গৃহবধূকে (২৫) ধর্ষণ করেছে হিন্দু সম্প্রাদায়ের সন্তান চঞ্চল চন্দ্র সরকার (৪০)। এমনকি তিনি তার পূর্বের বিয়ের কথাও গোপন করেছে বলে ধর্ষণের শিকার গৃহবধূ এমন অভিযোগও করেন। আর গৃহবধূকে ধর্ষণের অভিযোগে চঞ্চলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

১৩ সেপ্টেম্বর বুধবার সকালে ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকা হতে ধর্ষক চঞ্চলকে গ্রেপ্তার করে দুপুরে পুলিশ তা নিশ্চিত করে। আর এ ঘটনায় গৃহবধুর মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ধর্ষন আইনে মামলা দায়ের করে।

গ্রেপ্তারকৃত চঞ্চল চন্দ্র সরকার বগুড়ার ধনট থানার সরকার পাড়া এলাকার সুশিল চন্দ্র সরকারের ছেলে। সে নারায়ণগঞ্জে একটি পরিবহনে চাকুরী করার সুবাধে স্ত্রী সন্তানকে গ্রামের বাড়িতে রেখে ইসদাইর বুড়ির দোকান এলাকায় বসবাস করে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (এসআই) আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত তিন বছর পূর্ব হতে বন্দর চৌধুরী বাড়ি (বর্তমানে ইসদাইর বুড়ির দোকানে বসবাস করে) এলাকার এক গৃহবধূ তার স্বামী সন্তান থাকা সত্বেও চঞ্চলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। চঞ্চল নিজের ধর্ম হিন্দু পরিচয় গোপন রেখে গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে অবৈধভাবে দৈহিক সম্পর্ক মেলামেশা করে আসছিল। একপর্যায়ে উক্ত গৃহবধূ জানতে পারে চঞ্চল হিন্দু। তার পর হতে সাথে সম্পর্ক ছিন্ন করার চেষ্টা করে। পরে গত ৫ সেপ্টেম্বর চঞ্চলের ৩ থেকে ৪জন বন্ধুর সহায়তায় নারায়ণগঞ্জের আদালতে গিয়ে সু কৌশলে মেয়েকে একটি কাগজে স্বাক্ষর নিয়ে বলে চঞ্চল মুসলিম হয়েছে এবং তাদের মধ্যে বিয়ে হয়েছে। এর পর ৫ সেপ্টেম্বর হতে ১১ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন সময় গৃহবধুর বাসায় গিয়ে দৈহিক মেলামেশা করে। কিন্তু চঞ্চল মুসলিম হয়েছে কিনা এবং তাদের মধ্যে বিবাহ হয়েছে কিনা তা জানতে চাইলে চঞ্চল কোন ধরনের কাগজপত্র দেখাতে পারেনি।

তিনি আরও জানান, প্রতারনার মাধ্যমে গৃহবধুকে বিয়ে করার নাম করে ধর্ষন করেছে এমন অভিযোগ দায়ের করার পর চঞ্চলকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ধর্ষন মামলা দায়ের করা হয়েছে এবং তাকে সেই মামলায় আদালতে প্রেরন করে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ