১ পৌষ ১৪২৪, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ , ১১:০৫ পূর্বাহ্ণ

রূপগঞ্জে ৩ বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫৯ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৭ বুধবার


রূপগঞ্জে ৩ বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৩টি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা অস্ত্রেরমুখে জিম্মি করে সাড়ে ২১ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মালপত্র লুটে নিয়েছে। প্রতিবাদ করায় ডাকাতদের হামলায় নারী-শিশুসহ আহত হয়েছেন ৮ জন। ডাকাতিকালে স্থানীয়দের সহযোগীতায় ৪টি ককটেলসহ সোহেল মোল্লা নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ।

২০ সেপ্টেম্বর বুধবার ভোরে উপজেলার পূর্বাচল উপশহরের ৯ নম্বর সেক্টরের আলমপুরা ও মিল্কীপাড়া এলাকায় ঘটে এ ডাকাতির ঘটনা। আটক সোহেল মোল্লা নরসিংদী জেলার মাধবদী থানার বালাপুর এলাকার হানিফ মোল্লার ছেলে।

ক্ষতিগ্রস্ত পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভোর ৪টার দিকে পূর্বাচল উপশহরের ৯ নম্বর সেক্টরের মিল্কীপাড়া এলাকার কৃষক আলী আকবরের বাড়িতে একদল অস্ত্রধারী ডাকাতদল ঢুকে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এসময় পরিবারের সকলকে অস্ত্রেরমুখে জিম্মি করে ১০ ভরি স্বর্ণালংকার, ১২ হাজার টাকা লুটে নেয়। প্রতিবাদ করায় আলী আকবর, তার স্ত্রী মরিয়ম বেগম ও ছেলে সাগরকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

এরপর পাশের আলমপুরা এলাকার কৃষক আয়নাল হকের বাড়িতেও একই কায়দায় ঘরের ভেতরে প্রবেশ করে পরিবারের সকলকে অস্ত্রেরমুখে জিম্মি করে ফেলে। পরে তাদের ঘরে থাকা সাড়ে ৪ভরি স্বর্ণালংকার, একটি ল্যাপটব, ৩টি মোবাইল সেট ও নগদ ১৫ হাজার টাকা লুটে নেয়। বাঁধা দেয়ায় আয়নাল হক ও তার স্ত্রী সাইফুন্নেছাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়।

পরে একই এলাকার ব্যবসায়ী ফারুকের বাড়িতে অস্ত্রধারী ডাকাতদল ঢুকে পড়ে। এসময় পরিবারের সকলকে অস্ত্রেরমুখে জিম্মি করে ফেলে। তাদের ঘরে থাকা ৭ ভরি স্বর্ণালংকার ও নগদ ৮০ হাজার টাকা লুটে নেয়। এক পর্যায়ে পরিবারের লোকজন ডাকাত ডাকাত চিৎকার শুরু করলে স্থানীয় এলাকাবাসী জরো হয়ে ডাকাতদের ধাওয়া করে। এসময় ডাকাতরা তাদের ব্যবহৃত মাইক্রোবাসে উঠে পালিয়ে যাওয়ার সময় ডাকাত সোহেল মোল্লাকে ধরে ফেলে স্থানীয়রা। বাকিরা পালিয়ে যায়। পরে ৪টি ককটেলসহ ডাকাত সোহেল মোল্লাকে আটক করে জনতা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, লুট হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ