৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৪৬ অপরাহ্ণ

পুলিশ কনস্টেবল হত্যা মামলার তিন আসামী গ্রেফতার


আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার


পুলিশ কনস্টেবল হত্যা মামলার তিন আসামী গ্রেফতার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশে কর্মরত কনস্টেবল রুবেল মাহমুদ সুমন হত্যা মামলার এজাহারভুক্ত তিন আসামীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। ডিবি জানায়, বুধবার (২০ সেপ্টেম্বর) পটুয়াখালী ও বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রুপগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলো আড়াইহাজার থানা কালাপাহাড়িয়া এলাকার মৃত আজগর আলীর ছেলে পাবেল (৩০), একই গ্রামের রেজাউল করিমের ছেলে ইয়াসিন (২৬) ও আড়াইহাজারের খালিয়ারচর এলাকার শাহ আলমের ছেলে ইমন আলী (২৭)।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মাহবুবুর রহমান জানান, পাবেল ও ইয়াসিনকে পটুয়াখালীর আমখলা গ্রামের গভীর জঙ্গলের পরিত্যক্ত বাড়ি থেকে গ্রেফতার করার পর তাদের দেয়া তথ্যমতে রূপগঞ্জের বরপার লিটন মিয়ার বাড়ি থেকে ইমন আলীকে গ্রেফতার করা হয়। এদের তিনজনই রুবেল হত্যা মামলার এজাহারভুক্ত আসামী।

তিনি জানান, আসামীরা কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনের হুকুমে ও প্রত্যক্ষ নেতৃত্বে আগ্নেয়াস্ত্র, দেশীয় তৈরী বিভিন্ন প্রকার রামদা, চাপাতি, চাইনিজ কুড়াল, বিস্ফোরক দ্রব্য (ককটেল) সহ সজ্জিত হয়ে বাদীর বসতবাড়ি ঘেরাও করে বাড়ির সকলকে কুপিয়ে যখম করে। এ সময় ছুটিতে আসা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের কনস্টেবল রুবেল মাহমুদ সুমনকে হত্যাসহ বাড়ির ৫লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় রুবেলের ভাই কামাল হোসেন আড়াইহাজার থানার হত্যা মামলা দায়ের করলে উক্ত মামলার আসামীদের গ্রেফতার করা হয়। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ