৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৪৪ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে দুই যুবককে কুপিয়ে হত্যা করলো সন্ত্রাসীরা


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:৩৪ পিএম, ১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার


নারায়ণগঞ্জে দুই যুবককে কুপিয়ে হত্যা করলো সন্ত্রাসীরা

নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুরের হোসাইনী নগর এলাকায় দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে একদল সন্ত্রাসী। বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৯ টায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো মিল্টন হোসেন (৪০) ও পারভেজ আহমেদ (৩৫)। তাদের মধ্যে মিল্টনের বাড়ি বরিশাল। তার বাবার নাম শাহেব আলী। সে কাশীপুর হোসাইনি নগর এলাকাতে থাকতো।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানান, মিল্টন হোসাইনিনগর এলাকাতে একটি রিকশার গ্যারেজের ব্যবসা করেন। ওই গ্যারেজের ভেতরে একটি ছোট হোসিয়ারী কারখানাও রয়েছে। এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কয়েকদিন আগে বাপ্পী সিকদার নামের এক যুবককে কুপিয়ে জখম করে মিল্টন। এসব নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে ওই গ্যারেজে হানা দেয়। ওই সময়ে এলাকাতে আতংক ছড়িয়ে পড়ে। হামলাকারীরা ভেতরে প্রবেশ করে সেখানে থাকা মিল্টন ও পারভেজকে কুপিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। তখন গ্যারেজ ও হোসিয়ারী ভাঙচুর করা হয়।

ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছি। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ