৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৪১ অপরাহ্ণ

এরশাদের সুস্থতা কামনায় এমপি খোকার নেতৃত্বে দোয়া


সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৬ পিএম, ২০ অক্টোবর ২০১৭ শুক্রবার


এরশাদের সুস্থতা কামনায় এমপি খোকার নেতৃত্বে দোয়া

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় ২০ অক্টোবর শুক্রবার বাদ মাগরিব রাজধানীর কাকরাইলস্থ জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পার্টির ১ম যুগ্ম মহাসচিব, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির পবিত্র কুরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় এমপি লিয়াকত হোসেন খোকা সভাপতিত্ব করেন এবং জাতীয় পার্টির চেয়ারম্যানের ধর্ম বিষয়ক উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী মুনাজাত পরিচালনা করেন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব বেলাল হোসেনের সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য তাজুল ইসলাম চৌধুরী এমপি, নুর-ই-হাসানা লিলি চৌধুরী এমপি, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, ব্যারিস্টার দিলারা খন্দকার, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মোস্তফা জামান বেবী, অ্যাড. রেজাউল ইসলাম ভূূঁইয়া।

এছাড়া আরো উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, হেনা খান পন্নি, যুগ্ম মহাসচিব জহিরুল আলম রুবেল, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, খোরশেদ আলম খুশু, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, সুমন আশরাফ, আবু সাঈদ স্বপন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সৈয়দা পারভীন তারেক, গোলাম মোস্তফাসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা- মাসুদুর রহমান মাসুম, হেলাল উদ্দিন, একেএম আশরাফুজ্জামান খাঁন, ফারুক আহমেদ, মিজানুর রহমান মিরু, কাজী আবুল খায়ের, আব্দুস সাত্তার, শেখ মোহাম্মদ আলী, সোলায়মান সামি, লোকমান হোসেন ভূঁইয়া রাজু, মিনি খান, নুরুল ইসলাম মিন্টু, রফিকুল ইসলাম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতা- মনির হোসেন খান, শাহজাহান মিয়া, আজিজুল হুদা সুমন, ইদি আমিন এ্যাপোলো, মুকুল, নুরুল ইসলাম মিন্টু, কনক আহমেদ, ইউসুফ, নুর হোসেন, হাজী আনোয়ার হোসেন, মাহবুুবুর রহমান কামাল প্রমুখ। এই দোয়া ও মিলাদ মাহফিলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ’কে গত ১৬ অক্টোবর সিঙ্গাপুরের মাউন্ট এ্যালিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। ২০ অক্টোবর শুক্রবার সকালে সফল অপারেশনের মাধ্যমে তার হার্টের ভাল্ব পরিবর্তন করা হয়েছে। তিনি এখন ভাল আছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ