৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ২:৫৭ পূর্বাহ্ণ

ফতুল্লায় ক্রেতা সেজে ৫০০ ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী ধরলো পুলিশ


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫৭ পিএম, ১৭ নভেম্বর ২০১৭ শুক্রবার


ফতুল্লায় ক্রেতা সেজে ৫০০ ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী ধরলো পুলিশ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ক্রেতা সেজে ৫’শ পিছ ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী সালেহ আহম্মদকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী ও পাইকারী হিসাবে বিভিন্ন জায়গা মাদক পাচার করে বলে পুলিশ জানিয়েছেন।

১৭ নভেম্বর শুক্রবার সকালে ফতুল্লার সাইনবোর্ড এলাকার আওয়ামীলীগ অফিসের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে দুপুরে পুলিশ তা নিশ্চিত করে। গ্রেপ্তারকৃত সালেহ আহম্মেদ চাঁদপুরের শাহরাজতি থানার খিলনওয়াপাড়া এলাকার মমতাজ মিয়ার ছেলে। সে ঢাকার বসুন্ধরা এলাকায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাফিউল আলম জানান, সালেহ আহম্মদ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাকে ফোন করে ক্রেতা সেজে ৫শ ইয়াবা ক্রয় করার কথা বলা হয়। তখন সালেহ আহম্মদ জানান মাল কি আরো বেশি লাগবে নাকি? এমন প্রশ্নের জবাবে শাফিউল তাকে বলে ৫’শ বিক্রির পর আরো দুই হাজার নিবো। এমন কথা শুনে সালেহ আহম্মদ ইয়াবা বিক্রি করতে এসে টাকা নেয়ার সময় পুলিশ তাকে হাতে নাতে আটক করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক বিরোধী অভিযানে শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই শাফিউল আলম ও এএসআই তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক উদ্ধার অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সালেহ আহম্মেদকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৫`শ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, সালেহ আহম্মেদ দীর্ঘ দিন ধরে ঢাকায় বসবাস করে ঢাকা, নারায়ণগঞ্জ সহ বিভিন্ন জেলায় মাদক বিক্রি করে আসছিল। তার বিশাল একটি মাদকের নেটওয়ার্ক রয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ