২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১২ অপরাহ্ণ

আউয়াল মেম্বারের কর্মময় জীবনকে শ্রদ্ধা জানাই : রোজেল


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫০ পিএম, ১৭ নভেম্বর ২০১৭ শুক্রবার


আউয়াল মেম্বারের কর্মময় জীবনকে শ্রদ্ধা জানাই : রোজেল

নারায়ণগঞ্জ ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার প্রয়াত বিএনপি নেতা মীর আবদুল আউয়ালের স্মরণ সভায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল বলেছেন, মীর আবদুল আউয়াল মেম্বারের কর্মময় জীবনকে শ্রদ্ধা জানাই। তার কর্মময় জীবনকে অনুসরণ করবে বৃহৎ মাসদাইরবাসী ও এনায়েতনগর ইউনিয়নবাসী। বিএনপির দলের রাজনীতি কাজ করলেও তিনি এলাকাবাসীর উন্নয়নে সকলের পক্ষে দলমত নির্বিশেষে তিনি কাজ করেছেন।

প্রয়াত মীর আবদুল আউয়াল মেম্বারের স্মরণে ১৭ নভেম্বর শুক্রবার পৃথক দুটি স্থানে আলোচনা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একটি অনুষ্ঠানে জাহিদ হাসান রোজেল প্রয়াত মেম্বার মীর আব্দুল আউয়াল স্মরণে এসব কথা বলেন।

শুক্রবার বাদ আসর মাসদাইর পঞ্চায়েত পরিষদের উদ্যোগে মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি আলোচনা মিলাদ ও মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও বাদ মাগরিব মাসদাইর প্রগতি সংঘের কার্যালয়ে সংগঠনটির উদ্যোগে আরেকটি কর্মসূচি অনুষ্টিত হয়।

এসব অনুষ্ঠানে জাহিদ হাসান রোজেল ছাড়াও উপস্থিত ছিলেন পঞ্চায়েত পরিষদের সাহাবুদ্দীন মাতবর, প্রগতি সংঘের সেক্রেটারি জাহাঙ্গীর আলম প্রধান, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান হানিফ, ৮নং ওয়ার্ড মেম্বার আতাউর রহমান প্রধান, জেলা শ্রমিকদলের সভাপতি নাসিরউদ্দীন, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক গিয়াসউদ্দীন প্রধান, ফতুল্লা থানা যুবদলের সাবেক সেক্রেটারি নাদিম হাসান মিঠু, কন্ট্রাক্টার মোস্তফা কামাল, শাহজাহান মাতবর, আলমগীর হোসেন, প্রয়াত আউয়াল মেম্বারের ভাই জাকারিয়া ও ছেলে মুন্না প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ