৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৫৪ পূর্বাহ্ণ

বন্দরে মানসিক প্রতিবন্ধী গৃহবধূ ও কলেজ ছাত্রীর আত্মহত্যা


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:০৫ পিএম, ১৯ নভেম্বর ২০১৭ রবিবার


বন্দরে মানসিক প্রতিবন্ধী গৃহবধূ ও কলেজ ছাত্রীর আত্মহত্যা

বন্দরে পৃথক ২টি স্থানে  মানসিক প্রতিবন্ধী গৃহবধূ ও কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

১৮ নভেম্বর শনিবার সন্ধ্যায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া ও একই রাতে মহনপুর এলাকায় এই দুইটি আত্মহত্যার ঘটনা ঘটে। আত্মহননকারীরা হলো মানসিক প্রতিবন্ধী নূর জাহান আক্তার (১৭) ও কলেজ ছাত্রী রাবেয়া আক্তার (১৮)।

বন্দর থানায় পৃথক ২টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বিভিন্ন সূত্রে জানা গেছে, গত ১০ মাস পূর্বে  বন্দর থানার ঘারমোড়াস্থ কোনাপাড়া এলাকার দিন মজুর আলী আহাম্মদ মিয়ার মেয়ে মানসিক প্রতিবন্ধী নূরজাহান আক্তার সাথে টাঙ্গাইল জেলার কালিহাতি থানার ইছাপুর এলাকার মান্নান মিয়ার ছেলে মনিরুজ্জামান মনির সাথে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। নূর জাহান মানসিক প্রতিবন্ধীসহ শারীরিক ভাবে অসুস্থ থাকার কারণে বিয়ের পর থেকে তার পিত্রালয়ে বসবাস করে।

দীর্ঘদিন ধরে শারীরিক ভাবে অসুস্থ্য হওয়ার কারনে নূর জাহান মনের ক্ষোভে ও সবার অজান্তে নিজ ঘরের আড়াঁর সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। মানসিক প্রতিবন্ধী গৃহবধূ আত্মহত্যার ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের স্বজনেরা ১৯ নভেম্বর রোববার বন্দর থানার অফিসার ইনচার্জ আবুল কালামের বরাবর বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করে। পরে মৃতের আত্মীয় স্বজনরা থানা থেকে অনুমতি নিয়ে ওই দিন বাদ আসর ঘারমোড়া ঈদগাহ ময়দানে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে লাশ দাফন সম্পন্ন করে।

এছাড়াও একই রাতে প্রেম ঘটিত কারণে কলাগাছিয়া ইউনিয়নের মহনপুর এলাকায় হাজী ইব্রাহিম আলম চাঁন স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের ছাত্রী রাবেয়া আক্তার বাড়ীর পাশে বন্যা গাছের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। আত্মহননকারী কলেজ ছাত্রী রাবেয়া আক্তার মহনপুর এলাকার ওয়াহিদ মিয়ার মেয়ে বলে জানা গেছে। স্থানীয় এলাকাবাসী রোববার ভোরে গাছে ঝুলান্ত অবস্থায় লাশ দেখতে পেয়ে বন্দর থানা পুলিশকে সংবাদ জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে র্মগে প্রেরণ করে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ