৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৫৫ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হওয়া যুবকের পরিচয় মিলেছে


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:২৯ পিএম, ২০ নভেম্বর ২০১৭ সোমবার


নারায়ণগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হওয়া যুবকের পরিচয় মিলেছে

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলা নন্দলালপুর এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হওয়া অজ্ঞাত যুবকের পরিচয় মিলেছে। নিহতের নাম মো: আবু নাঈম (১৮)। সে কোরআনে হাফেজ শেষ করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার জন্য স্থানীয় একটি মাদ্রাসায় ভর্তি হয়।

১৯ নভেম্বর রোববার রাত ১২টার পর দেশের বিভিন্ন অনলাইন পোটালসহ ফেইসবুকে নিহতের ছবি দেখে নিহতের স্বজনরা ফতুল্লা থানায় গিয়ে লাশের পরিচয় সনাক্ত করেন।

নিহত মো: আবু নাঈম মুন্সিগঞ্জের চরডুমিয়ার ব্যবসায়ী মনসুর আহম্মেদের ছেলে। তারা ফতুল্লার পিলকুনি জোড়া মসজিদ এলাকায় নানার বাড়ির সম্পদ পেয়ে বাড়ি নির্মান করে স্থায়ী ভাবে বসবাস করে।

নিহত আবু নাঈমের মা হাফিজা খাতুন জানান, তার তিন ছেলে এক মেয়ে। তাদের মধ্যে আবু নাঈম সবার বড়। নাঈম কোরআনে হাফেজি শেষ করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার জন্য ফতুল্লার আলীগঞ্জ মাদ্রাসায় ভর্তি করানো হয়। সেই মাদ্রাসায় ক্লাশ মিজানের ছাত্র। রোববার বিকেলে আবু নাঈম ব্যাডমিন্টন খেলার ফ্লয়ার কেনার জন্য তার মার কাছে ১০০ টাকা চায়। কিন্তু তার মা টাকাটা দেয়নি। পরে একটু রাগ করে বাসা হতে বের হয়ে যায় নাঈম। তার পর আর বাসায় ফিরেনি সে। পরে ফেইসবুকে নাঈমের ছবি দেখে ফতুল্লা থানায় এসে তার লাশ সনাক্ত করা হয়।

তিনি আরও জানান, তার ছেলের কোন শত্রু নাই। কারা বা কেন একজন নিষ্পাপ ছেলেকে এভাবে ছুরিকাঘাতে খুন করলো। যারাই তার ছেলেকে খুন করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, পাগলা নন্দলালপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হওয়া অজ্ঞাত যুবকের পরিচয় মিলেছে। নিহতের স্বজনরা লাশ দেখে পরিচয় সনাক্ত করে। তবে কে বা কাহারা তাকে খুন করেছে তা খুজে বের করতে পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করছি খুব শিগ্রই এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

প্রসঙ্গত রোববার (১৯ নভেম্বর) রাত ৮টার দিকে ফতুল্লার পাগলা নন্দলালপুর এলাকায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ছুরিকাঘাতে ওই যুবককে খুন করে পালিয়ে যায়। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আর নন্দলালপুরে কাকলী ডাইং এর পাশের গলিটি অন্ধকারা”ছন্ন ছিল। ওই গলির প্রবেশ মুখে অজ্ঞাত এক যুবককে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলে সে মারা যায়। নিহতের পিঠের দিকে ছুরিকাঘাত করা হয়েছিল। নিহত যুবকটির পরণে ছিল ট্রাউজার ও টিশার্ট।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ