২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৭ অপরাহ্ণ

আড়াইহাজারে শিশু ভাগ্নিকে নির্মমভাবে হত্যা করে মামা


আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:০৮ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০১:০৮ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার


আড়াইহাজারে শিশু ভাগ্নিকে নির্মমভাবে হত্যা করে মামা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সম্পতির লোভে আপন ভাগ্নি সাফিয়া আক্তারকে (৬) পানিতে চুবিয়ে হত্যাকারী ঘাতক মামা জুয়েল মিয়া আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছেন। ৫ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে এ জবানবন্দি দেন গ্রেফতারকৃত জুয়েল।

সে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মনোহরদীর (শীলপাড়া) গ্রামের শহীদ মিয়ার ছেলে। এর আগে গত সোমবার রূপগঞ্জের গাউছিয়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

একমাত্র আসামী জুয়েলে দেয়া জবানবন্দির বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, কয়েক বছর আগে ভগ্নিপতি শাহীন মিয়া জুয়েলের বোন সুমি ও ভাগ্নি সাফিয়াকে রেখে রূপগঞ্জের গার্মেন্টের এক শ্রমিককে বিয়ে করে চলে যাওয়ায় ভাগ্নিকে নিয়ে তার বোন তাদের বাড়িতে চলে আসে। এর পর থেকে বোনের সাথে বৈরি সম্পর্ক সৃষ্টি হয়। ভাগ্নি যাতে সম্পত্তি ওয়ারিশ না হয় পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ২৮ নভেম্বর তাকে গোসল করিয়ে দেয়ার কথা বলে সে পুরাতন ব্রহ্মপুত্র নদের কাছে নিয়ে যায়। কিছুক্ষণ সেখানে অবস্থান করে নির্জনতা পেয়ে ভাগ্নি সাফিয়ার মুখে গামছা পেচিয়ে পানিয়ে চুবিয়ে তাকে সে হত্যা করে এবং হত্যার সময় ভাগ্নি মাসফিয়ার পা দুটো উপরে বাঁচার জন্য নড়তে থাকে। কিন্তু ঘাতক মামার ভাগনীর আত্মচিৎকার মন গলাতে পারেনি।

মৃত্যু নিশ্চিত করে ঘাতক তার মরদেহ নদের কচুরিপানার নিচে রেখে চলে আসে। দুই দিন পর সাফিয়া লাশ নদে ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে খবর দেয় এবং পুলিশ ঘটনাস্থল থেকে নিহত শিশুর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জের মর্গে প্রেরণ করে। ঘাতক মামা জানতো না নদের পাশে কারখানায় সিসি ক্যামেরা লাগানো ছিল। পুলিশ সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে হত্যার দৃশ্য প্রথমে হতবাক হয়ে যায় এবং হত্যাকারী মামা জুয়েলকে সহজেই সনাক্ত করতে পারে। পরে এ ব্যপারে ওইদিন রাতে নিহত শিশুর মা সুমি বেগম বাদী হয়ে ঘাতক মামা জুয়েলকে প্রধান আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সুমির স্বজনরা সোমবার কৌশলে জুয়েলকে রূপগঞ্জের গাউছিয়া এলাকা এনে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ওই এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ