৫ শ্রাবণ ১৪২৫, শুক্রবার ২০ জুলাই ২০১৮ , ২:৪২ অপরাহ্ণ

প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় কাঁচামাল বিক্রেতা গ্রেফতার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:০৯ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার | আপডেট: ০৭:১৪ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার


প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় কাঁচামাল বিক্রেতা গ্রেফতার

নারায়ণগঞ্জ শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় এক প্রতিবন্ধী কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগ এক কাঁচামাল বিক্রেতাকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

সরকারী তোলারাম কলেজ সংলগ্ন আল্লামা ইকবাল রোডের একটি বাড়িতে মায়ের সাথে ভাড়া থাকে প্রতিবন্ধি নারী। মঙ্গলবার দুপুরে প্রতিবন্দী নারীর মা দেওভোগ এলাকার তার বোনের বাড়িতে বেড়াতে যায়। বাসায় প্রতিবন্ধি নারী তার ছোট এক ভাই ও বোনের সাথে ছিল। এসময় পূর্ব পরিচিত  হাসান মুন্সি (২৬) ঘরে প্রবেশ করে। পরে  প্রতিবন্ধির নারীর ছোট ভাই বোনকে চকলেট ও চিপস কেনার জন্য দোকানে পাঠায় লম্পট হাসান মুন্সি। এরপর সে ওই নারীকে ধর্ষণ করে। চিপস ও চকলেট কিনে বাসার আসার পর দুই ভাই বোন প্রতিবন্ধি বোনকে বিবস্ত্র অবস্থায় কান্না করতে দেখে।  সন্ধ্যায় ধর্ষিতার মা বাসায় আসার পর ছোট দুই ভাই বোন মাকে সব খুলে বলে। 

৫ ডিসেম্বর মঙ্গলবার রাতে ওই ঘটনার পরে ৬ ডিসেম্বর বুধবার ভোরে ফতুল্লার ইসদাইর রসুলবাগ এলাকা থেকে কাঁচামাল বিক্রেতা মোঃ হাসান মুন্সীকে (২৬) গ্রেফতার করা হয়। সে ইসদাইর রসুলবাগ এলাকার মোতালেব বেপারীর ছেলে। গ্রেফতারকৃত হাসান শহরের দ্বিগুবাবুর বাজার এলাকায় কাঁচামালের ব্যবসা করতো।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, ধর্ষিতার মায়ের মায়ের প্রেক্ষিতে ধর্ষক হাসানকে গ্রেফতার করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ