৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ২:৫৮ পূর্বাহ্ণ

কুতুবপুরে রোকসানার শূণ্য ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়ে


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১২:০৩ এএম, ৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০৬:০৩ পিএম, ৬ ডিসেম্বর ২০১৭ বুধবার


কুতুবপুরে রোকসানার শূণ্য ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়ে

নারায়ণগঞ্জে সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সংরক্ষিত ২নং ওয়ার্ডের (৪,৫ ও ৬নং ওয়ার্ড) প্রয়াত মেম্বার রোকসানা হকের শূণ্য আসনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন তার মেয়ে অনামিকা হক। বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার রশিদ মিয়া তাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হিসেবে ঘোষণা করেন।

এসময় অনামিকা হককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কুতুবপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ আমিন হোসেন সাগর, ৯নং ওয়ার্ডের মেম্বার হান্নানুর হক রঞ্জু। পরে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়া কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। অনামিকা হক এসময় বলেন, আপনারা যারা আজকে আমাকে আমার মায়ের জায়গায় বসিয়েছেন আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি আপনাদের কাছে দোয়া প্রার্থনা করি আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেনো আমার মার রেখে যাওয়া কাজগুলো করতে পারি, আগামীতে আপনাদের সাথে নিয়ে এগুতে পারি।

উল্লেখ্য রোকসানার শূণ্য আসনে শুধুমাত্র তার মেয়ে অনামিক হকই মনোনয়নপত্র দাখিল করেছিলেন। যেকারণে বুধবার ওই আসণে তাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ