৫ মাঘ ১৪২৪, শুক্রবার ১৯ জানুয়ারি ২০১৮ , ১১:২৭ পূর্বাহ্ণ

মাসদাইরে মাদক বিরোধী লাঠি, বাঁশি মিছিল


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:২৫ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ০৪:২৫ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৭ শুক্রবার


মাসদাইরে মাদক বিরোধী লাঠি, বাঁশি মিছিল

শুক্রবার ১৫ ডিসেম্বর মাসদাইর গুদারাঘাট পতেঙ্গা মোড় এলাকায় মাদক বিরোধী কমিটির যুগ্ম সম্পাদক মোঃ বজলুল রহমানের নেতৃত্বে লাঠি ও বাঁশি মিছিল বের হয়। বাদ জুমা উক্ত মিছিলটি পতেঙ্গ মোড় থেকে শুরু হয়ে গুদারাঘাট, মাসদাইর বাজার, তালা ফেক্টরীর মোড়, শেরে বাংলা সড়ক, কাশেম জামান আবাসিক এলাকা ও আল আমিন মসজিদ ঘুরে পতেঙ্গা মোড়ে গিয়ে শেষ হয়। উক্ত মিছিলে উপস্থিত ছিলেন মেহেবুব ভূঁইয়া, মোঃ শামীম, জেকি, সিদ্দিক, আসলাম, রামিন, রাহাত, উৎসব, সুজন, পারভেজ, রফিক খন্দকার, মাসুম প্রদান, জয় আসিফ, ইব্রাহিম ও লিটন।

মিছিল শেষে মোঃ বজলুর রহমান তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, অত্র এলাকায় যতদিন না মাদক বিক্রি বন্ধ না হবে ততদিন আমি বজলুর রহমান মাদক বিরোধী সভা সমাবেশ ও প্রতিবাদ করেই যাব। বিগত ৬ মাস যাবৎ আমি সহ আপনারা অত্র এলাকাকে মাদকমুক্ত করার লক্ষ্যে যুব সমাজ ও তরুনদেরকে নিয়ে মাদক বিরোধী কর্মকান্ড চালিয়ে আসছি এবং বন্ধ না হওয়া পর্যন্ত চালিয়ে যাব।

মাদক বিক্রেতারা আমাকে যতই প্রান নাশের হুমকি  না কেন আমি তাতে পিচপা হবো না। আমি আমার মামা শহিদ সাব্বির আলম খন্দকারের আদর্শকে বুকে ধারণ করে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কর্মকা- চালিয়ে যাব। এতে আপনাদেরসহ প্রশাসনের আশু হস্তক্ষেপ ও সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য যে, মাদক বিরোধী কমিটি করার পর থেকেই মাসদাইর পতেঙ্গা মোড় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা একের পর এক মোঃ বজলুর রহমানকে প্রান নাশের হুমকি দিয়ে যাচ্ছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ