৪ আশ্বিন ১৪২৫, বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮ , ৯:৪৬ অপরাহ্ণ

খুনের পর রিকশা থেকে রাস্তায় গৃহবধূর লাশ, আটক ৫


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১০ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৭ সোমবার


খুনের পর রিকশা থেকে রাস্তায় গৃহবধূর লাশ, আটক ৫

নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকা থেকে মঞ্জু রাণী সাহা (৪৬) নামে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার ২৫ ডিসেম্বর ভোরে ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কের ইসদাইর এলাকা থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পরিচ্ছন্নকর্মীরা তাঁর লাশ উদ্ধার করে ৩০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নেয়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই ৫ পরিচ্ছন্নকর্মীকে আটক করেছে। তাদের দাবী, ব্যাটারি চালিত একটি অটো রিকশা থেকে ওই নারীকে রাস্তায় ফেলে দেয়। পুলিশের ধারণা, মাথা ও গলায় আঘাতের জনিত কারণেই তার মৃত্যু হয়েছে।

নিহত মঞ্জু রানী সাহা শহরের নয়ামাটি এলাকার মরণ সাহার স্ত্রী।

নিহত মঞ্জু রানীর মেয়ের জামাতা শম্ভু সাহা বলেন, ‘প্রতি সপ্তাহের মতো রোববার রাত ৮টায় মাসদাইর এলাকার কীর্তন (হিন্দুদের ধর্মীয় সঙ্গীতানুষ্ঠান) যোগদান করতে বাসা থেকে বের হয়ে যায় মঞ্জু রাণী সাহা। রাত ১১টায় বাসায় ফিরে না আসায় পরিবারের সবাই খোঁজাখুজি করতে থাকে। ওইসময় তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে সকাল ১১টায় ফেসবুকে লাশের ছবি দেখে হাসপাতালে গিয়ে লাশ শনাক্ত করি।’

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহীন শাহ পারভেজ জানান, সিটি করপোরেশনের ৫ পরিচ্ছন্নকর্মী ইসদাইর থেকে মঞ্জু রাণীকে উদ্ধার করে হাসপাতালে নেয়। তাদের ৫জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যার তদন্ত চলছে।

আটককৃতরা হলো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পরিচ্ছন্ন কর্মী সাগর লাল, উত্তম দাস, বাবু লাল, কালাই লাল, তাপস লাল। তাদের বরাত দিয়ে অপর পরিচ্ছন্ন কর্মী বাবুল দাস জানান, ‘রোববার রাতে ইসদাইর এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে সোমবার ভোর ৪টার দিকে বাসায় ফেরার পথে দেখতে পারেন ইসদাইরে ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কে একটি ব্যাটারী চালিত অটোরিকশা থেকে মঞ্জু রানী সাহাকে রাস্তায় ফেলে দ্রুত পালিয়ে যায় কয়েকজন দুর্বৃত্ত। তখন তারা মঞ্জু রাণীকে উদ্ধার করে প্রথমে মাথায় পানি দেয়। পরবর্তীতে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হলে সেখানে জরুরী বিভাগের ডাক্তার মৃত ঘোষণা করে।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন বলেন, ‘প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ