৩ মাঘ ১৪২৪, মঙ্গলবার ১৬ জানুয়ারি ২০১৮ , ১:৫২ অপরাহ্ণ

সোনারগাঁয়ে ডাকাতের হামলার সেনা সদস্যের ভাই নিহতের ঘটনায় মামলা


সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২২ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার | আপডেট: ০২:২২ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার


সোনারগাঁয়ে ডাকাতের হামলার সেনা সদস্যের ভাই নিহতের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে টাঙ্গাইল থেকে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাসে ডাকাতের হামলায় জাহিদুর রহমান শাহীন নামের এক যুবক নিহত হওয়ার ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। ১১ জানুয়ারী বৃহস্পতিবার রাতে নিহতের ভাই শামীম বাদি হয়ে অজ্ঞাত আসামী করে হত্যা মামলাটি দায়ের করেছে। নিহত জাহিদুর রহমান শাহীন টাঙ্গাইল জেলার ভূঁঞাপুর উপজেলার সোনা মিয়ার ছেলে। সে এক সেনা সদস্যের আপন ভাই বলে জানা যায়। ১১ জানুয়ারী বৃহস্পতিবার ভোরে মেঘনা  টোলপ্লাজা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন সবুজ, অনিক ও রহিম মিয়া। আহতদের মধ্যে রহিম মিয়া নামের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মূমূর্ষ অবস্থায় ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে মাইক্রোবাস যোগে টাঙ্গাইল থেকে রাঙ্গামাটি যাওয়ার পথে মেঘনা টোলপ্লাজার আষাঢ়িযার চর এলাকায় একদল ডাকাত মাইক্রোবাসে হামলা চালায়। এ সময় তাদের দেশীয় অস্ত্রের আঘাতে জাহিদুর রহমান গুরুত্বর আহত হন। পরে তাকে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তিনি মারা যান।

এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থানে মেঘনা টোল প্লাজার কৃত্রিম যানজটে আটকা পড়া যানবাহনে ডাকাতি সংঘটিত হচ্ছে। এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দিয়েও কোন প্রকার লাভ হচ্ছে না।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) এসএম ওবায়েদুল হক জানান, ওই ঘটনায় নিহতের ভাই শামীম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ডাকাতদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ