৮ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৯:০৩ অপরাহ্ণ

UMo

ঘন কুয়াশায় ফতুল্লায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবিতে যাত্রী নিখোঁজ


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৭ পিএম, ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার


ঘন কুয়াশায় ফতুল্লায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবিতে যাত্রী নিখোঁজ

নারায়ণগঞ্জ সদর উপজেলায় ফতুল্লার ১২ জানুয়ারী শুক্রবার সকালে ঘন কুয়াশায় বুড়িগঙ্গা নদী পারাপারের সময়ে লঞ্চের ধাক্কায় যাত্রীবাহি ট্রলার ডুবির ঘটনা দুদু মিয়া (৫৫) নামের এক যাত্রী নিখোঁজ রয়েছে। সে ফতুল্লার উত্তর নরসিংপুর এলাকার মৃত বাছির মিয়ার ছেলে। দুদু মিয়া কসাইয়ের কাজ করে।

শুক্রবার বিকেলে এ প্রতিবেদন লেখা সময়ে নিখোঁজের উদ্ধারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরী দলের তল্লাশী অব্যাহত ছিল।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৬টায় ঘন কুয়াশায় বুড়িগঙ্গা নদীর পূর্বপাড় হতে ৯ জন যাত্রী নিয়ে বক্তাবলীর খেয়াঘাটের ট্রলারটি নদীর পশ্চিম পাড়ে রওনা হয়। ট্রলারটি নদীর মাঝ পথে যাওয়ার পর ঢাকাগামী একটি লঞ্চ ধাক্কা দিলে সাথে সাথে ট্রলারটি ডুবে যায়। যাত্রীদের চিৎকারে একটি ইটের ট্রলার দ্রুত ঘটনাস্থলে গিয়ে নারী সহ ৮জন যাত্রীকে উদ্ধার করে। তবে এখনো দুদু মিয়া নামে একজন নিখোঁজ রয়েছে।

ট্রলার চালক ইদ্রিস আলী জানান, ভোরে ঘন কুয়াশার কারণে ঘাটের ট্রলারটি বেধে একটি চায়ের দোকানে বসে ছিলাম। তখন কয়েকজন যাত্রী জোড় করে ট্রলারটি ছাড়তে বলে। কুয়াশার মধ্যে ট্রলার ছেড়ে যাবে না এ কথা বলার পরও হুমকি ধামকি দিয়ে ট্রলারটি ছাড়তে বাধ্য করে। ট্রলারটি নদীর মাঝ পথে যাওয়ার পর ঢাকাগামী একটি লঞ্চ লাইট না মেরে এবং কোন হর্ণ না বাজিয়ে ট্রলারের মাঝামাঝি এসে স্বজোরে ধাক্কা দেয়ার সাথে ট্রলারটি ডুবে যায়।

ফতুল্লার বিসিক ফায়ার সার্ভিসের স্টোশন অফিসার আব্দুল হক জানান, ডুবে যাওয়ার ট্রলারসহ নিখোঁজ যাত্রীকে উদ্ধার করতে ডুবুরী দল উদ্ধার কাজ চালাচ্ছে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ