২ কার্তিক ১৪২৫, বুধবার ১৭ অক্টোবর ২০১৮ , ২:৩৩ অপরাহ্ণ

UMo

রূপগঞ্জে মহিলা মাদ্রাসা থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২২ পিএম, ১৫ জানুয়ারি ২০১৮ সোমবার


রূপগঞ্জে মহিলা মাদ্রাসা থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি মহিলা মাদ্রাসার ভিতর থেকে ৪৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে স্থানীয় মাদক নির্মূল কমিটি। ঘটনাস্থলে ফেন্সিডিল রাখার সময় এক মাদক বিক্রেতাকেও হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন তারা। পরে সে মাদক বিক্রেতার স্বীকারোক্তি অনুসারে আরো দুজনকে আটক করা হয়।

১৫ জানুয়ারী সোমবার সকালে উপজেলার তারাব পৌরসভার নোয়াপাড়া মহিলা আলীয়া মাদ্রাসার অভ্যন্তরে এই ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক আনিছুর রহমান জানান, সোমবার সকাল ১০ টার দিকে নোয়াপাড়া এলাকার নুরুল ইসলামের মাদক ব্যবসায়ী ছেলে শান্ত মিয়া স্থানীয় মহিলা আলীম মাদ্রাসার অভ্যন্তরে বাথরুমের পাশে ফেন্সিডিল ভর্তি কয়েকটি কালো ব্যাগ ইটের নীচে লুকানোর সময় শিক্ষার্থীরা দেখে ফেলে। ঘটনাটি মাদ্রাসার শিক্ষকদের অবহিত করলে তারা কাউন্সিলরসহ স্থানীয় মাদক নির্মূল  কমিটির লোকজনকে খবর দেন। তারা দ্রুত ঘটনাস্থলে এসে শান্ত মিয়াকে পাকড়াও করে। ইটের নীচে লুকানো অবস্থায় ৪৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে তারা থানা পুলিশের হাতে সোপর্দ করেন। এসময় শান্ত মিয়ার স্বীকারোক্তি অনুসারে শাহাদাত হোসেন ও নাহিদ মিয়া নামে আরো দুজন মাদক কারবারিকে গ্রেফতার করে পুলিশ।

রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জ থানা পুলিশ তারাব পৌরসভার পবনকুল এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে ১৭০ বোতল ফেন্সিডিলসহ মোঃ জামান ও আরাফাত হোসেন নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করে। একই রাতে গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকার রহিমা ইস্পাত মিলের সামনে থেকে ১শ পিস ইয়াবাসহ মোশারফ হোসেন রঞ্জু নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ