রূপগঞ্জে ২ এনজিও সাবেক প্যানেল মেয়রের বাড়িতে ডাকাতি

৩ ভাদ্র ১৪২৫, শনিবার ১৮ আগস্ট ২০১৮ , ৪:৩৫ অপরাহ্ণ

রূপগঞ্জে ২ এনজিও সাবেক প্যানেল মেয়রের বাড়িতে ডাকাতি


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪৪ পিএম, ১৫ জানুয়ারি ২০১৮ সোমবার | আপডেট: ০৩:৪৪ পিএম, ১৫ জানুয়ারি ২০১৮ সোমবার


রূপগঞ্জে ২ এনজিও সাবেক প্যানেল মেয়রের বাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার সাবেক প্যানেল মেয়রের বাড়িসহ দুই এনজিও অফিসে ডাকাতির ঘটনা ঘটেছে। ১৪ জানুয়ারী রোববার দিন গভীর রাতে পৃথকভাবে এসব ডাকাতির ঘটনা ঘটে। সশস্ত্র ডাকাতদল অস্ত্র ঠেকিয়ে ও হাত পা, চোখ বেঁধে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সেটসহ প্রায় ২২লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

কাঞ্চন পৌরসভার সাবেক প্যানেল মেয়র হাজেরা মঞ্জু জানান, রোববার দিনগত রাত আড়াইটায় ২০ থেকে ২৫ জনের একদল ডাকাত তার বাড়ির কলাপসিবল গেইটের তালা কেটে ভেতের প্রবেশ করে। পরে ডাকাতেরা পরিবারের লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ৩৮ ভরি স্বর্ণালংকার, নগদ ৪৮ হাজার টাকা ও ৩টি মোবাইল সেট লুটে নেয়। এসময় ডাকাতদের বাধা দেওয়ায় হাজেরা মঞ্জুর ছেলে মাজাহারুল ইসলাম মাসুম, ইসমাইল মামুন ও ইমরান হোসেনকে মারধর করে।

এদিকে একই সময়ে পাশের বেসরকারী এনজিও আশা এর কাঞ্চন-১ ও ২ ব্রাঞ্চ অফিসের প্রধান গেইট ভেঙে অস্ত্রে মুখে জিম্মি করে ডাকাতেরা ব্রাঞ্চ ম্যানেজার আব্দুর রহিম, মোঃ আবু নোমান সহ ১০ কর্মকর্তার হাত পা বেঁধে একটি কক্ষে আটকে রাখে। পরে আলমারী ভেঙে নগদ ৫৬ হাজার টাকা, ১০টি মোবাইল সেট ও একটি ল্যাপটপ লুটে নেয়।
একই স্থানে অবস্থিত এনজিও সংস্থা ব্র্যাক এর অফিসের প্রধান গেইটের তালা ভেঙে অফিসকক্ষে প্রবেশ করে নগদ ৯৯ হাজার টাকা, একটি ট্যাব ও মোবাইল লুটে নেয়।

রূপগঞ্জের ভোলাব পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ পরিদর্শক সেলিম মিয়া বলেন, ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ