বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৪

৩ ভাদ্র ১৪২৫, রবিবার ১৯ আগস্ট ২০১৮ , ৮:০২ পূর্বাহ্ণ

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৪


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৫ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৩:০৫ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার


বন্দরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার ৪

বন্দর থানা পুলিশ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। পুলিশ ওই সময় ৪ মাদক ব্যবসায়ী দেহ তল্লাশী করে ১শ ৩০ গ্রাম গাঁজা ও ৮৬ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ১৫ জানুয়ারী সোমবার রাতে ও ১৬ জানুয়ারী মঙ্গলবার বিকেলে বন্দর উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, বন্দর থানার এএসআই ইলিয়াছ খানসহ তার সঙ্গীয় ফোর্স গত সোমবার রাতে বন্দর চিতাশাল এলাকায় অভিযান চালিয়ে ১শ ৩০ গ্রাম গাঁজাসহ একই এলাকার মৃত আলী হোসেন মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী খোকনকে (৪৭) গ্রেপ্তার করে।

এ ছাড়াও বন্দর থানার এসআই সাখাওয়াতসহ সঙ্গীয় ফোর্স একই রাতে সালেহনগরস্থ শুভ দোকানের সামনে অভিযান চালিয়ে ৬০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ বাড়ইপাড়া এলাকার বাবুল মিয়ার ছেলে জিকু (৩০) ও নারায়ণগঞ্জ সদর থানার পাইকপাড়া এলাকার মোক্তার হোসেন মিয়ার ছেলে আকাশকে (২২) গ্রেপ্তার করে।

এছাড়াও মদনগঞ্জ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তরিকুল ইসলাম জুয়েলসহ সঙ্গীয় ফোর্স মঙ্গলবার বিকেলে কলাগাছিয়া ইউনিয়নের চরঘারমোড়াস্থ মহিউদ্দিন মিয়ার রাইস মিলের পিছনে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী গালকাটা ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে। ওই সময় পুলিশ তার দেহতল্লাশী করে ২৬ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ধৃত চিহিৃত মাদক ব্যবসায়ী গালকাটা ইসলাম মদনগঞ্জ লক্ষরচর দক্ষিনপাড়া এলাকার তৈয়ব আলী মিয়ার ছেলে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ