৬ আষাঢ় ১৪২৫, মঙ্গলবার ১৯ জুন ২০১৮ , ৯:০৯ পূর্বাহ্ণ

পলাশের বাসায় ওবায়দুল কাদের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৬ পিএম, ২৮ জানুয়ারি ২০১৮ রবিবার | আপডেট: ০২:২৬ পিএম, ২৮ জানুয়ারি ২০১৮ রবিবার


পলাশের বাসায় ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জের তিনটি প্রকল্পের উদ্বোধন উপলক্ষ্যে ২৮ জানুয়ারি রোববার ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক দিয়ে আসছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সকাল সাড়ে ১১টার দিকে তিনি পাগলাস্থ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়ন অফিসের সামনে এসে সংগঠনটির কেন্দ্রীয় নেতা কাউসার আহাম্মেদ পলাশের খোঁজ করেন।

পলাশের মুঠোফোন বন্ধ থাকায় এবং তিনি বাসায় অবস্থান করছেন জানতে পেরে মন্ত্রী সরাসরি পলাশের আলীগঞ্জস্থ বাসায় চলে যান। এসময় মন্ত্রীকে অর্ভ্যথনা জানান পলাশ। পরে সেখানে তাদের মধ্যে দীর্ঘক্ষণ রাজনীতিসহ নানা বিষয়ে আলাপচারিতা হয়। মন্ত্রী পলাশের আলীগঞ্জস্থ বাসায় গেছেন শুনে পলাশের বাসায় গিয়ে উপস্থিত হন এমপি শামীম ওসমানও। সেখানে এমপি শামীম ওসমান চাষাঢ়া-হাজীগঞ্জ-সিদ্ধিরগঞ্জ সড়ক নির্মাণের বিষয়ে মন্ত্রীকে তাগিদ দেন। তখন পলাশও মন্ত্রীকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পোস্তগোলা এলাকায় ঢাকা-চীন মৈত্রী সেতুর নিচ থেকে ফতুল্লা পর্যন্ত সড়কটির বেহাল অবস্থার কথা তুলে ধরেন। তাৎক্ষণিক মন্ত্রীও সড়ক ও জনপথের প্রধান প্রকৌশলীকে এ বিষয়ে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। পরে পলাশকে সঙ্গে নিয়ে মন্ত্রী ৬ষ্ঠ বাংলাদেশ চীন মৈত্রী সেতুর (মুক্তারপুর সেতু) সংযোগ সড়কের কাশিপুর ও গোগনগর এলাকার দু’টি পুনঃনির্মিত সেতু এবং শীতলক্ষ্যা নদীর উপর (নারায়ণগঞ্জ শহর ও বন্দর) নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতু নির্মাণ প্রকল্পের ভৌত নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এ বিষয়ে পলাশ প্রতিক্রিয়ায় বলেন, আমি আওয়ামীলীগের একজন নগন্য কর্মী। আমার বাড়িতে দলীয় সেক্রেটারী এসেছেন এটা আমার জন্য অনেক বড় পাওয়া।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ