৪ অগ্রাহায়ণ ১৪২৫, রবিবার ১৮ নভেম্বর ২০১৮ , ১১:২০ অপরাহ্ণ

rabbhaban

খালেদা জিয়ার রায়ে বিএনপি ঠেকাতে গিয়ে গোলাগুলিতে নিহত ১


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:২৬ পিএম, ৮ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার


খালেদা জিয়ার রায়ে বিএনপি ঠেকাতে গিয়ে গোলাগুলিতে নিহত ১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় এমপি গোলাম দস্তগীর গাজী ও কায়েতপাড়ার চেয়ারম্যান রফিকুল ইসলাম সমর্থিতদের মধ্যে সংঘর্ষে সুমন মিয়া (৩০) নামের একজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত অর্ধশত। ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঞ্চন সেতুর পশ্চিমপাড়ে ওই ঘটনা ঘটে।

নিহত সুমন মিয়া (৩০) উপজেলার গন্ধবপুর এলাকার মনু মিয়ার ছেলে। তাৎক্ষনিক আহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা ১১টায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার একটি মামলার রায়কে কেন্দ্র করে উপজেলার কাঞ্চন সেতুর পশ্চিমপাড়ে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী পক্ষে কাঞ্চন পৌরসভা যুবলীগ সভাপতি রফিক ও  সাধারণ সম্পাদক গোলাম রসুলের নেতৃত্ব আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নেন।

এছাড়াও একই স্থানে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিকের পক্ষে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূইয়া এবং  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল বাশার টুকুর নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা অবস্থান নেয়। এ অবস্থানকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

এক পর্যায়ে উভয়ের গোলাগুলিতে এমপি গাজী সমর্থক সুমন মিয়া (৩০) নিহত হয়। এছাড়াও পুলিশ, সাংবাদিক সহ উভয় পক্ষের অন্তত ৫০ থেকে ৬০ জন আহত হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স সহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন বলেন, ‘দুই পক্ষের গোলাগুলিতে সুমন নামে একজন নিহত হয়েছে। বর্তমানে পরিস্থিত শান্ত রয়েছে।’

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ