শীতলক্ষ্যায় শ্রমিকের লাশ উদ্ধার

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৬ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার

শীতলক্ষ্যায় শ্রমিকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে নিখোঁজের ১৫ ঘন্টা পর শহরের সেন্ট্রাল ফেরীঘাট এলকায় শীতলক্ষ্যা নদী থেকে রিয়াজ উদ্দিন রিপন নামের এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় সদর থানা পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশ বলছে, নৌ দুর্ঘটনায় তার মৃত্যু হয়ে থাকতে পারে।

নিহত রিয়াজ উদ্দিন বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চৌধুরীগাঁও এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। তিনি শহরের নবাব সিরাজদৌলা রোডের ফ্রেন্ডস মার্কেটের একটি কাপড়ের দোকানের কর্মচারী ছিলেন।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, সোমবার রাত নয়টার দিকে কর্মস্থল থেকে বাড়ি ফেরার উদ্দেশে সেন্ট্রাল ফেরীঘাট থেকে যাত্রীবাহি ট্রলারে উঠেন। এসময় যাত্রীদের অতিরিক্ত চাপের কারেন তিনি ট্রলার থেকে শীতলক্ষ্যা নদীতে পড়ে নিখোঁজ হন। সোমবার দুপুরে ঘটনাস্থলে লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে জানায়। পরে নৌ-পুলিশের সহায়তায় সদর থানা পুলিশ ও  ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশ উদ্ধার করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার এস আই (উপ-পরিদর্শক) শামীম হোসেন জানান, নদী পারাপারের সময় দূর্ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে সুরতহালের পর লাশ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

তবে স্থানীয়দের অভিযোগ, ফেরীঘাট কর্তৃপক্ষের অব্যবস্থাপনাই তার মৃত্যুর কারন। এখানে প্রয়োজনের তুলনায় ট্রলারের সংখ্যা কম। যার কারনে বিভিন্ন সময়ে ঝুঁকির মধ্যে দিয়ে এই শীতলক্ষ্যা নদী পারাপারের সময় দুর্ঘটনার শিকার হয়ে অনেকের মৃত্যু হয়েছে। তারা এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও