৩ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮ , ১০:২৫ অপরাহ্ণ

রূপগঞ্জে এমপি গাজীর বিরুদ্ধে আ.লীগের একাংশের মানববন্ধন


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:৪৪ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার


রূপগঞ্জে এমপি গাজীর বিরুদ্ধে আ.লীগের একাংশের মানববন্ধন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের প্রতিবাদে স্থানীয় এমপির বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে আওয়ামীলীগের একাংশের নেতাকর্মীরা। এ সময় তারা এমপির বিরুদ্ধে বিভিন্ন ব্যানার ফেস্টুন প্রদর্শন করে গণঅনাস্থা প্রকাশ করে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলার কাঞ্চন-কুড়িল (৩শ’ ফিট) সড়কে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন। মানববন্ধনে অংশ নেয়ারা কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলামের সমর্থক।

এসময় কর্মসূচির আয়োজকরা জানান, রূপগঞ্জের এমপি গোলাম দস্তগীর গাজী হাইব্রিড ও বিএনপি জামায়েতের কর্মীদের সঙ্গে ভিড়িয়ে রূপগঞ্জে আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের নিধনে মরিয়া হয়ে উঠেছেন। তার ইশারায় উপজেলা সাধারণ সম্পাদকসহ প্রায় ১৫শ’ নেতাকর্মী দেড় শতাধিক ষড়যন্ত্রমূলক মামলার হয়রানীর শিকার হয়েছে। এ কারনে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে কাঞ্চন-কুড়িল (৩শ’ ফিট) সড়কে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গাজীর বিরুদ্ধে মানববন্ধন ও গণঅনাস্থা কর্মসূচি পালন করে।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা খন্দকার আবুল বাশার টুকু, নুরুল ইসলাম জাহাঙ্গীর, আবু হোসেন ভূইয়া রানু, মিজানুর রহমান মিজান, আব্দুল আউয়াল, ইয়ার হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান ভূইয়া সজিব,  যুবলীগ নেতা মনিরুজ্জামান ভূইয়া, লুৎফর রহমান মুন্না, আনোয়ার হোসেন তামিম, রাজেশ কর রুপম, সৈয়দ হোসেন প্রমূখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ