৪ আশ্বিন ১৪২৫, বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮ , ৯:৪৫ অপরাহ্ণ

সোনারগাঁয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত


সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৩:১৯ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০১৮ বুধবার


সোনারগাঁয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বুধবার আন্তর্জাতিক মাতৃভাষা পালিত হয়েছে। উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সাবেক সংসদ সদস্য ও আওয়ামীলীগ নেতা আবদুল্লাহ আল কায়সার, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শাহীনুর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়াসহ উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সোনারগাঁ প্রেস ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, আওয়ামীলীগ, বিএনপি- জাতীয় পার্টি-বাসদ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সোনারগাঁ পৌরসভা, বিভিন্ন স্কুল কলেজ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও ভাষা শহীদদের স্মরনে সোনারগাঁ প্রেস ক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাহিত্যিক ও গবেষক সামসুদ্দোহা চৌধুরী, প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাবুল মোশাররফ, সাংবাদিক আল আমিন তুষার, রবিউল হুসাইন, আবু বকর সিদ্দিক, শাহাদাত হোসেন রতন, প্রমুখ।

সভায় শহীদদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া সোনারগাঁ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ