স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে বখাটে হাসানকে কারাদন্ড

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩০ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮ বৃহস্পতিবার



স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে বখাটে হাসানকে কারাদন্ড

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে বখাটে হাসানকে (২৮) ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিম জেবিন বিনতে শেখ ভ্রাম্যমান আদালত বসিয়ে এ কারাদন্ড প্রদান করেন।

এরআগে বুধবার স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে বখাটে হাসানকে পুলিশ গ্রেফতার করে। দন্ডপ্রাপ্ত হাসান ফতুল্লার মুসলিমনগর এলাকার ফটিক চানের ছেলে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মুসলিমনগর এলাকার জনৈক এক ব্যবসায়ীর মেয়ে মাসদাইরস্থ সরকারী বালিকা বিদ্যালয়ে ৯ম শ্রেনীতে লেখাপড়ে করে। সে বাড়ি থেকে স্কুলে আসা যাওয়ার পথে বখাটে হাসান উত্ত্যক্ত করে আসছিল। স্কুল ছাত্রী বিষয়টি নিয়ে তার বাবা মাকে বলার পর হাসানকে প্রাথমিক ভাবে সাবধান করলে তিনি কোন কর্ণপাত করেনি। বুধবার মেয়ের বাড়ির সামনে গিয়ে হাসান উত্ত্যক্ত করার সময় পরিবারের লোকজন তাকে আটক করে এবং ফতুল্লা থানা পুলিশকে অবগত করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে বখাটে হাসানকে আটক করে।

তিনি আরো বলেন, বখাটে হাসানকে নিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলা কার্যালয়ে নিয়ে গেলে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিম জেবিন বিনতে শেখ ভ্রাম্যমান আদালত বসিয়ে হাসানকে ২০ দিনের কারাদন্ড প্রদান করেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও