৪ আষাঢ় ১৪২৫, সোমবার ১৮ জুন ২০১৮ , ৩:৩২ অপরাহ্ণ

পুলিশের উপর হামলায় মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেয়ায় মামলা


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৬ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৩:১৬ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার


পুলিশের উপর হামলায় মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেয়ায় মামলা

পুলিশের উপর হামলা চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। গত সোমবার রাতে বন্দর থানার উপ-পরিদর্শক মোঃ হানিফ বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। পুলিশ উপর হামলা চালিয়ে আসামী ছিনিয়ে নেওয়ার ঘটনায় পুলিশ ওই রাতেই স্বল্পের চক এলাকার মৃত সামছুল হক মিয়ার ছেলে সিরাজ (৪৫) ও ৫০১ উইলসন রোড এলাকার মৃত মোকছেদ মিয়ার ছেলে জাহের মিয়া (৪৪) নামে ২ হামলাকারিকে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, বন্দর থানা এলাকায় মাদক উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি চলাকালে বন্দর থানার উপ-পরিদর্শক হানিফ ও অপর উপ-পরিদর্শক পংকজসহ সঙ্গীয় র্ফোস সোমবার দুপুর ১টায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রি করার সংবাদ পায়। পরে বেলা সোয়া ১টায় উল্লেখিত দারোগাসহ বন্দর থানায় কর্মরত নারী কন্সেটেবল নিয়ে স্বল্পের চক এলাকায় মাদক উদ্ধারের অভিযান চালায়।

অভিযান চলাকালে মহিলা মাদক ব্যবসায়ী মমতাজ বেগমের দেহ তল্লাশী করে ১১ পিছ ইয়াবা ট্যাবলেট ও তার ছেলে র্শীষ মাদক ব্যবসায়ী ইমরান (২৮) দেহ তল্লাশী করে ৫৪ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পুলিশ ঘটনাস্থলে জব্দ তালিকা প্রস্তুত করার সময় সিরাজ ও জাহের মিয়া (পরবর্তীতে গ্রেপ্তারকৃত) এবং স্বল্পের চক এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে ইমরান একই এলাকার মৃত আলাউদ্দিন মিয়ার ছেলে আব্দুল কুদ্দুস, জয়নাল মিয়ার ছেলে লুৎফর, লিটন মিয়ার ছেলে শ্যামল, সামছুল মিয়ার ছেলে নূরে আলম এবং নাজির মিয়ার ছেলে রাসেল ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর হামলা চালিয়ে চিহিৃত মাদক ব্যবসায়ী ইমরান (২৮)কে ছিনিয়ে নেয়। এ ঘটনায় বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ২ হামলাকারিকে গ্রেপ্তারের পর ওই মামলায় ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করেছে।

এছাড়া ওই ঘটনায় বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মহিলা মাদক সম্রাট মমতাজ বেগম স্বল্পের চক এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার স্ত্রী বলে জানা গেছে। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীরা হলো একই এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী ইমরান ও তার ছোট ভাই ফয়সাল, একই এলাকার জয়নাল মিয়ার ছেলে লুৎফর, লিটন মিয়ার ছেলে শ্যামল ও সামছু মিয়ার ছেলে নূরে আলম। গ্রেপ্তারকৃত মহিলা মাদক ব্যবসায়ী মমতাজ বেগমকে মাদক মামলায় ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ