৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ১:৪৫ পূর্বাহ্ণ

UMo

ফতুল্লায় ১০ বাড়ির মালিক মাদকের ডিলার গ্রেফতার


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:১৫ পিএম, ১৬ মার্চ ২০১৮ শুক্রবার


ফতুল্লায় ১০ বাড়ির মালিক মাদকের ডিলার গ্রেফতার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় তালিকাভুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী আল আমিন ওরফে রনিকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। সে মাদকের পাইকারী ডিলার পুলিশ জানিয়েছে। ১৫ মার্চ বৃহস্পতিবার রাতে ফতুল্লার ভোলাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আল আমিন ফতুল্লার ভোলাইল এলাকার মৃত হাসান আলী ওরফে মিলিটারীর ছেলে। তার বিরুদ্ধে ফতুল্লা থানাসহ চট্রগ্রাম পটিয়া থানায় মাদক আইনে মামলা রয়েছে।

জানা গেছে, আল আমিন মাদকের একজন চিহ্নিত ডিলার। তার অধীনে প্রায় ৩০/৩৫ জন মাদক ব্যবসায়ী রয়েছে। তার কাছ থেকে ইয়াবা, ফেনসিডিল ক্রয় করে ফতুল্লার, মুন্সিগঞ্জের মাদক ব্যবসায়ী মাদক বিক্রি করে। আর তার কোন আয়ের কোন উৎস না থাকলেও মাদক বিক্রি করে ১০ টি বাড়ির মালিক ও কয়েকটি গাড়ির মালিক বনে যায়। সে দীর্ঘদিন ধরে প্রশাসনের অসাধু কর্মকর্তাদের ম্যানেজ করে মাদক বিক্রি করে আসছিল। তার কারনে কাশিপুর, ভোলাইল, দেওভোগসহ আশে পাশের এলাকার বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীকে দিয়ে একটি সিন্ডিকেট গড়ে তুলেছিল। মাদকের বড় ব্যবসায়ী হওয়ার সুবাধে আইনশৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিতে আল আমিন আন্ডার গাউন্ডে চলে যায়।

আল আমিনের নিজস্ব কয়েকটি নিজস্ব ট্রাক রয়েছে। সে ট্রাকে পাথরের ট্রিপ মারা হলে বর্ডার থেকে পাথরের ভিতরে করে ইয়াবা ও ফেনিসিডিলের চালান এনে নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জে পাচার করে। আর সেই মাদক ব্যবসায়ী নিজেকে নির্দোষ প্রমান করে বীরদর্পে মাদক বিক্রি করতে নতুন কৌশল নিয়ে মাঠে নামে আল আমিন।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কাজি এনামুল চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করে জানান, আল আমিন নারায়ণগঞ্জের মাদকের বড় ডিলার। সে কক্সবাজারসহ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে হাজার পিছ ইয়াবা এনে নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জে পাচার করে প্রচুর অর্থের মালিক বনে যায়। তার কাছ থেকে ৩০ থেকে ৩৫ জন মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয় করে তার প্রমাণ রয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে। আর তার কোন আয়ের উৎস না থাকলেও ভোলাইলসহ কয়েকটি এলাকায় ১০ টি বাড়ির মালিক সে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ