৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৩:৪৬ পূর্বাহ্ণ

UMo

বন্দরে যুবদলের প্রতিবাদ সভায় সানোয়ার : সরকারের দিন শেষ


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৫ পিএম, ২১ মার্চ ২০১৮ বুধবার


বন্দরে যুবদলের প্রতিবাদ সভায় সানোয়ার : সরকারের দিন শেষ

মহানগর যুবদলের প্রথম যুগ্ম আহবায়ক মোঃ সোনোয়ার হোসেন বলেছেন, জুলুম অত্যাচার করে কেউ বেশি দিন ক্ষমতায় থাকতে পারেনি। আওয়ামীলীগও আর বেশী দিন ক্ষমতায় থাকতে পারবে না। আওয়ামীলীগ সরকার নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে বিএনপি নেত্রীকে একের পর এক মামলা দিয়ে জেলবন্দী রেখেছে। আওয়ামীলীগ সরকারের পতন অতি সন্নিকটে। এই জালিম সরকারকে মহানগর যুবদল ও বন্দর থানা যুবদল এবং বন্দর উপজেলা যুবদলের পক্ষ থেকে ধিক্কার জানাই। সে সাথে নেত্রী বেগম খালেদা জিয়া ও মহানগর যুবদলের সংগ্রামি আহবায়ক মাকসুদুল আলম খোরশেদ এবং ২৭ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মিজানসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবি জানাই।

২১ মার্চ বুধবার বিকেলে বন্দর উপজেলার ঘারমোড়া এলাকায় বন্দর থানা ও উপজেলা যুবদলের প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বন্দর থানা যুবদলের সভাপতি মোঃ আমির হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বন্দর থানা বিএনপি প্রচার সম্পাদক মোঃ মোজাম্মেল, বন্দর থানা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ ফিরোজ, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম রিপন, বন্দর থানা যুবদলের সহ-সভাপতি খান বাবু, সাংগঠনিক সম্পাদক আলী নওশাদ তুষার, প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা যুবদলের প্রচার সম্পাদক আশাবুদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি নেতা মোঃ সোহেল, ২৪ নং  ওয়ার্ড যুবদল সভাপতি মোঃ আক্তার হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন যুবদল নেতা দেলোয়ার হোসেন, সুমন, সজিব খন্দকার, শিপন, ২৭ নং ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদক মোমেনসহ যুবদল নেতৃবৃন্দ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ