১২ বৈশাখ ১৪২৫, বুধবার ২৫ এপ্রিল ২০১৮ , ১০:৩৩ অপরাহ্ণ

Kothareya1150x300

ফতুল্লায় শত্রুতা করে আলুর গোলায় আগুন


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:৪৯ পিএম, ২১ মার্চ ২০১৮ বুধবার | আপডেট: ০৪:৪৯ পিএম, ২১ মার্চ ২০১৮ বুধবার


ফতুল্লায় শত্রুতা করে আলুর গোলায় আগুন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় পূর্ব শত্রুতার জের ধরে এক কৃষকের রক্ষিত থাকা আলুর গোলায় আগুন জ্বালিয়ে পুড়িয়ে দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

২০ মার্চ মঙ্গলবার গভীর রাতে ফতুল্লার বক্তাবলীর কানাইনগর এলাকার কৃষক রহমত উল্লাহর আলুর গোলায় আগুন ধরিয়ে দিলে বুধবার বিকেলে ক্ষতিগ্রস্ত  কৃষক এমন তথ্য জানান।

কৃষক রহমত উল্লাহ জানান, বক্তাবলীর কানাইনগর এলাকায় ৭ থেকে ৮ বিঘা জমিতে এবার আলু চাষ করে। আলু চাষে বাম্পার ফলন হলেও ভাল দাম না পাওয়ায় ভাল দাম পাওয়ার আশায় নিজের জমিতেই আলু সংরক্ষণ করে আলু খামাল দিয়ে খড়ি দিয়ে রাখা হয়। মঙ্গলবার গভীর রাতে কে বা কাহারা শত্রুতা বসত আলুর গোলায় আগুন ধরিয়ে দেয়। জমিতে যখন আগুন জ্বলছিল তখন সংবাদ পেয়ে স্থানীয় লোকজন নিয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করা হয়। আগুন নিভাতে সক্ষম হলেও অনেক আলু পুড়ে যায়। এতে করে প্রায় অর্ধ লাখ টাকার আলু ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।

তিনি আরও জানান, আমার সাথে শত্রুতা করে আলুর গোলায় আগুন ধরিয়ে আমাকে ঘায়েল করার চেষ্টা করতে চেয়েছে। যারাই এ ঘটনা ঘটিয়েছে তারা আমাদের গ্রামের লোকই হবে। অন্য এলাকার লোক এসে আমাদের গ্রামে জমিতে এসে আলুর গোলায় আগুন দেয়ার সাহস হবে না।

বক্তাবলী ইউনিয়ন পরিষদ সদস্য রাসেল চৌধুরী জানান, রহমতউল্লাহর আলুর গোলায় আগুন ধরিয়ে দেয়ার ঘটনার সংবাদে ঘটনাস্থল পরিদর্শন করেছি। কারা এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে আমরা খোজখবর নিচ্ছি। তবে কৃষকের সাথে শত্রুতা বসত তার আলুর গোলায় আগুন দিয়ে ক্ষতি করেছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ