৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮ , ৮:৩৯ অপরাহ্ণ

সুগন্ধা প্লাস : অতিরিক্ত মূল্য আদায়, খাবারে মিলে পোকা সুতা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৫ পিএম, ২৩ মার্চ ২০১৮ শুক্রবার | আপডেট: ০২:৩৫ পিএম, ২৩ মার্চ ২০১৮ শুক্রবার


সুগন্ধা প্লাস : অতিরিক্ত মূল্য আদায়, খাবারে মিলে পোকা সুতা

খাবারের মান নিশ্চিত করা সম্পর্কে কোনভাবেই কর্ণপাত হচ্ছে না নারায়ণগঞ্জ নগরীর সাধু পৌলের গীর্জার পাশে অবস্থিত খাবারের রেস্টুরেন্ট সুগন্ধা প্লাসের। বিভিন্ন সময় খাবারের মান নিয়ে প্রশ্ন দেখা দিলেও মান নিশ্চিত না করেই তারা তাদের ব্যবসাকার্য পরিচালনা করে যাচ্ছেন।

ইতিমধ্যে বিভিন্ন গণমাধ্যমে তাদের খাবারের মান নিয়ে বহুবার সংবাদ প্রকাশিত হয়েছে। কিন্তু রহস্যজনক কারণে প্রশাসন বরাবরই নামমাত্র ভূমিকা পালন করে আসছে। অভিযোগ রয়েছে, তারা একটি প্রভাবশালী মহল ম্যানেজ করে চলেন। ফলে তাদের নিয়মের কোন তোয়াক্কা করতে হয় না।

গণমাধ্যমে প্রকাশিত সংবাদ সূত্রে জানা যায়, জন্ম দিনের রঙ মিশ্রিত কেকের ভিতর মাছি পাওয়া গিয়েছিল। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত আলোড়ন সৃষ্টি করেছিল। তারপরেও প্রশাসনের এ ব্যাপারে কোন ভূমিকা নিতে দেখা যায়নি। ফলশ্রুতিতে রোববার স্যোশাল মিডিয়ায় প্রকাশিত এক ভিডিওতে দেখা যায়, পরটায় সুতা পাওয়া গেছে। যা খেলে ডায়রিয়া হওয়ার সম্ভাবনা রয়েছে।

এর আগে পণ্যের মূল্যে বেশি রাখার জন্য তাদেরকে জরিমানা গুনতে হয়েছিল। রাসেল নামের একজন সেখানে স্প্রাইট ২০০ মিলি কোমলপানীয় ক্রয় করেন যা বাইরে ১৬ টাকা করে বিক্রি হয়। সুগন্ধা প্লাসে প্রতিটি স্প্রাইট ২০টাকা করে রাখা হয় এবং এর কারণ জানতে চাইলে রাসেলের সাথে দুর্ব্যবহার করেন সেখানের বয়রা। তাকে জোর করে ২০ টাকাই দিতে বাধ্য করা হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ