৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৫:৫৬ অপরাহ্ণ

অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় সোনারগাঁয়ে নিহত দুই পরিবারে শোকের ছায়া


সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৮ পিএম, ১ এপ্রিল ২০১৮ রবিবার


অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় সোনারগাঁয়ে নিহত দুই পরিবারে শোকের ছায়া

অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলীয় কাকাডু ন্যাশনাল পার্কের কাছে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাসিন্দা সাইফুল ইসলাম দিনার ও সাদেকা কামাল নিপা।

সড়ক দুর্ঘটনার খবরে সোনারগাঁওয়ে দিনার ও নিপা উভয়ের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে। ১ এপ্রিল গতকাল রবিবার বিকেলে সোনারগাঁওয়ের বাড়িমজলিশ গ্রামে দিনার ও দমদমা গ্রামে নিপার বাড়িতে গিয়ে দেখা গেছে হৃদয় বিদারক দৃশ্য। মা-বাবা ও তাদের আত্মীয় পরিজনদের করুন আহাজারিতে ভারি হয়ে ওঠেছে পরিবেশ।

সাইফুল ইসলাম দিনারের বাল্যবন্ধু রুবেল জানান, দিনার ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি থেকে বিবিএস পাশ করে ২০১৩সালে অস্ট্রেলিয়ার চার্লস ডারউইন বিশ্ববিদ্যালয়ে এমবিএ ভর্তি হন। চার মাস আগে সে দেশে এসে স্ত্রী সায়মা আক্তার সেতুকে অস্ট্রেলিয়া নিয়ে যায়। আগামী মে তে তাদের দেশে আসার কথা ছিল। দেশে বিবাহোত্তর ঝমকালো অনুষ্ঠান করারও কথা ছিল। কিন্তু তা আর হলো না। শনিবার ছিল দিনারের জন্মদিন আর ১ এপ্রিল ছিল স্টার সান ডে তাই তারা সব বন্ধুরা মিলে বেড়াতে বের হয়েছিল। গাড়িটি দিনার নিজেই ড্রাইভ করছিল কে জানতো জন্মদিনেই সে চলে যাবে না ফেরার দেশে।

তিনি আরো জানান, অস্ট্রেলিয়ায় তাদের নাগরিকত্বের কাগজপত্র প্রায় চূড়ান্ত হয়ে গেছে। দিনার সেখানে একটি ডিপার্টমেন্টাল স্টোরে পার্ট টাইম চাকরি করতো। দুর্ঘটনার সময় দিনারের সাথে থাকা তার স্ত্রী সায়মা মারাক্তক আহত হন। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন। তার একটি পায়ে মারাত্মক জখম হওয়ায়  কেটে ফেলার সম্ভাবনা রয়েছে। দিনার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ গ্রামের মাজারুল ইসলামের ছোট ছেলে।

অপর দিকে একই ইউনিয়নের দমদমা গ্রামের মেয়ে সাদেকা কামাল নিপাও এ দুর্ঘটনায় নিহত হয়েছে। তিনিও ওই গাড়িতেই ছিলেন। নিপার স্বামী সোহান হোসেন এ দুর্ঘটনায় আহত হয়েছেন। ২০০৯ সালে সোহাগ অস্ট্রেলিয়ার চার্লস ডারউইন বিশ্ববিদ্যালয়ে পড়তে যান সাড়ে তিন বছর আগে স্ত্রী নিপাকে অস্ট্রেলিয়া নিয়ে যান। নিপার নিহতের খবরে তার পরিবার শোকে স্তব্ধ হয়ে গেছে। তার বাবা মোস্তফা কামাল বাবুল কারো সাথে কথা বলছে না। শুধু চুপচাপ চোখের পানি ফেলছেন। তার তিন ছেলে মেয়ের মধ্যে সবচেয়ে ছোট ছিল নিপা। আদরের মেয়েকে হারিয়ে পুরো পরিবার শোকে পাথর হয়ে গেছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ