৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ১:৪১ পূর্বাহ্ণ

UMo

গার্মেন্টের দুই বাসের সংঘর্ষে আহত ৪০


আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৪০ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ সোমবার


গার্মেন্টের দুই বাসের সংঘর্ষে আহত ৪০

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ১৬ এপ্রিল সোমবার সকালে একটি গার্মেন্টের শ্রমিকবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলার আড়াইহাজার-জাঙ্গালিয়া সড়কের নৈকাহন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৭টায় ফকির ফ্যাশন লিমিটেডের একটি শ্রমিক বাহী বাস উপজেলার তিলচন্দী থেকে সাওঘাট এলাকাতে কারখানার উদ্দেশ্যে যাচ্ছিল। নৈকাহোন নামক স্থানে বিপরীতগামী একই প্রতিষ্ঠানের আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুটি বাসই রাস্তার পাশে খাদের পড়ে যায়। আহতদের মধ্যে ৭ জন আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্র, ২২ জন এটুজেড জিজিটাল হাসপাতাল এবং ৬ জনকে সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে। তারা হলো নাজমীন, তোফাজ্জল, কামরুল, আমেনা, শওকত আলী, স্বপন, শফিকুল, আয়েশা, রুবি, বিলকিস, রুবেল, হেলাল, শিরিন, আতাউর, মানসুরা, ইয়াজুল, খানজা, নার্গিস, ফাতেমা, রেহেনা, সনিয়া। গুরুতর আহত শফিকুল নামের একজনকে ঢাকায় পাঠানো হয়েছে। বাকীদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ফায়ার সার্ভিস ও ডিফেন্সের কমান্ডার লিয়াকত হোসেন জানান, দুই শ্রমিককে গাড়ির নীচে চাপা অবস্থায় গাড়ির কিছু অংশ কেটে উদ্ধার করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি এম এ হক ঘটনা নিশ্চিত করেছেন।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ