৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৫:১৭ অপরাহ্ণ

UMo

আড়াইহাজারে চালকের বিরুদ্ধে হেলপারকে হত্যার অভিযোগ


আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:০৬ পিএম, ২১ এপ্রিল ২০১৮ শনিবার


আড়াইহাজারে চালকের বিরুদ্ধে হেলপারকে হত্যার অভিযোগ

আড়াইহাজারে আবুল খায়ের স্টিল কারখানার ভিতরে ট্রাকের চাকায় পিষে রুবেল (২৭) নামে হেলপারকে নির্মমভাবে হত্যার অভিযোগ উঠেছে চালকের বিরুদ্ধে।

২১ এপ্রিল শনিবার দুপুরে কোম্পানীর সিনিয়র অফিসার (প্রশাসন) জাহিদুল ইসলাম বাদী হয়ে চালক রাজীবকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ চালক রাজীবকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে। নিহত রুবেল বরিশাল জেলার লাল দিঘিরপাড় গ্রামের মৃত জাহাঙ্গীর শেখের ছেলে। আাটক রাজীব একই সাহেবের হাট বন্দর উপজেলার দিনার গ্রামের মোতাহার আলী মিয়া ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে উপজেলার বাঘবাড়ি এলাকার আবুল খায়ের স্টিল কারখানার ভিতরে মালামাল বহনকারী ছয় চাকার টাটা ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৪৩০৪) ওজন স্কেলে কাজ শেষ করার পর চালক রাজীব ট্রাকের পেছনে চাকায় পিষে হেলপার রুবেলকে হত্যা করে। বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করলে ট্রান্সপোর্ট সমিতির লোকজনের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। উপায়ন্ত না দেখে কোম্পানী থেকে ওই দিন গভীর রাতে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক  বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। মামলার আসামী ঘাতক রাজীবকে গ্রেফতার করা হয়েছে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অসাবধানতা বসত পেছনে চাকায় হেলপারকে পিষ্ট করেছে বলে স্বীকার করে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ