রূপগঞ্জে অস্ত্র সহ ৪ ডাকাত গ্রেপ্তার

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৩৪ পিএম, ২৩ এপ্রিল ২০১৮ সোমবার

রূপগঞ্জে অস্ত্র সহ ৪ ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে যাত্রীবাহী মাইক্রোবাসে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতদের ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

২৩ এপ্রিল সোমবার ভোরে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়ক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো কাঞ্চন উত্তরপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম (৩০), ছাবেদ আলীর ছেলে আলামিন (২৯), আব্দুল হামিদের ছেলে মনজুর মিয়া (৪৫) ও সফি আলীর ছেলে ওসমান গনি (৩০)।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন চরপাড়া এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসময় একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখেন একটি যাত্রীবাহী মাইক্রোবাসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় পুলিশ ডাকাতদের ধাওয়া করে চার ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হন। বাকিরা পালিয়ে যায়। পরে ডাকাতদের ব্যবহৃত দুইটি বড় ছোরা একটি রামদা ও চাকু উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির আহাম্মেদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। পুলিশ আসামীদের সাত দিনের রিমান্ড আবেদন করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও