১৪ জ্যৈষ্ঠ ১৪২৫, সোমবার ২৮ মে ২০১৮ , ৪:০০ অপরাহ্ণ

আড়াইহাজারে মাদক ব্যবসায়ী গ্রেফতার দাবীতে থানার সামনে বিক্ষোভ


আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:৪০ পিএম, ২৩ এপ্রিল ২০১৮ সোমবার | আপডেট: ১১:৪০ এএম, ২৩ এপ্রিল ২০১৮ সোমবার


আড়াইহাজারে মাদক ব্যবসায়ী গ্রেফতার দাবীতে থানার সামনে বিক্ষোভ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গোপালদী পৌরসভার মোল্লারচর গ্রামের ২ মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার দাবীতে এলাকাবাসী থানার সামনে এসে জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শণ করেছে। ২৩ এপ্রিল সোমবার সকাল ১১টায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, মোল্লারচর গ্রামের আছমত আলীর ২ ছেলে রমু ও ছালাম ৪-৫ বছর ধরে এলাকায় প্রকাশ্যে ইয়াবার পাইকারী ব্যবসা করে যাচ্ছে। তারা এলাকায় ১০-১২ জন বিক্রেতার মাধ্যমে এ ব্যবসা চালিয়ে যাচ্ছে তারা। এলাকার সচেতন মহল বহুবার বাধা দিলেও তারা ওই ব্যবসা থেকে বিরত না থেকে বরং বাধাদান কারীদেরকে মিথ্যা মামলায় পুলিশে ধরিয়ে দেয়ার হুমকী প্রদর্শণ করে। তাদের অভিযোগ, মাদক ব্যবসায়ীরা থানা পুলিশ এবং গোপালদী ফাঁড়ি পুলিশ ম্যানেজ করেই এ ব্যবসা করে থাকে।

এই ঘটনায় গত শুক্রবার জুমার নামাজের পর মসজিদের সকল মুসল্লীরা একত্রিত হয়ে রমু ও ছালামের বসত ঘর ভেঙ্গে দেয় এবং তাদের অপর ৩ ভাইয়ের দোকানে তালা লাগিয়ে দেয়। ফলে রমু ও ছালাম ক্ষিপ্ত হয়ে মুসল্লীদেরকে গালিগালাজ করে এবং মামলা দিয়ে সবাইকে দেখে নিবে বলে হুমকী দেয়। এতে এলাকাবাসি আরো চটে যায়।

সোমবার সকাল ১১টায় স্থানীয় আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন, আ. হান্নান ভূঁইয়া, আক্তার হোসেনের নেতৃত্বে প্রায় শতাধিক লোক ইয়াবা ব্যবসায়ী  রমু ও ছালামকে গ্রেফতারের দাবীতে থানার সামনে এসে বিক্ষোভ প্রদর্শণ করে।

আওয়ামীলীগ নেতা আঃ হান্নান ভূঁইয়া সাংবাদিকদেরকে জানান, কুখ্যাত রমু ও তার ভাই ছালাম পুলিশের দোহাই দেয় দীর্ঘ দিন যাবত ইয়াবা ব্যবসা করে যাচ্ছে। তাদের কারণে এলাকার যুব সমাজ বিপথগামী হচ্ছে। তাদেরকে গ্রেফতার করে জেলে না পাঠালে জনগণ আরো ক্ষিপ্ত হয়ে যে কোন ধরণের অঘটন ঘটিয়ে ফেলতে পারে। আমরা চাই তাদেরকে আইনের আওতায় নেয়া হোক।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম উক্ত দুই মাদক ব্যবসায়ী সহ জড়িত সবাইকে গ্রেফতারের আশা¦াস দিয়ে  উত্তেজিত জনতাকে শান্ত করেন এবং তিনি লিখিত অভিযোগ দেয়ার জন্য বলেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ