৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৫:১৮ অপরাহ্ণ

UMo

তল্লা সবুজবাগ চাঁদমারীতে তীব্র পানির সংকট


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৩৩ পিএম, ১৫ মে ২০১৮ মঙ্গলবার


তল্লা সবুজবাগ চাঁদমারীতে তীব্র পানির সংকট

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন পশ্চিমতল্লা, সবুজবাগ, চাঁদমারী, জামাইবাজার সহ আশেপাশের এলাকায় ওয়াসারের পানি সংকটের কারণে হাহাকার চলছে।  গত ৫ দিন ধরে পানি না থাকার কারণে গৃহিনীরা তাদের সংসারের কার্যক্রম পরিচালনার জন্য কলস নিয়ে অন্যত্র এলাকায় ছোটাছুটি করছেন।

তবে যাদের বাড়িতে গভীর নলকূপ রয়েছে ওই সকল স্থানীয় ব্যক্তিরা পানি নেয়ার সুযোগ করে দেয়ার কারণে কিছুটা স্বস্তি পাচ্ছেন গোটা কয়েকজন।

১৫ মে মঙ্গলবার সকালে সরেজমিনে দেখা গেছে, শিশু থেকে সব বয়সীর লোকজন পানির জন্য ছোটাছুটি করছে। পশ্চিম তল্লা এলাকার মো: জাকির হোসেনের স্ত্রী শেফালী বেগম জানান, গত ৫ দিন ধরে পানি না থাকার কারণে সাংসারিক কাজ পরিচালনা করা সহ গোসল করার পানিটা সংগ্রহ করার কষ্টকর হয়ে দাঁড়িয়েছে। প্রতিদিন ভোর সকালে পানির জন্য লাইনে দাড়িয়ে সামছু সরদারের বাড়ি থেকে পানি আনতে হচ্ছে। তাতে সংসারের চাহিদা মোতাবেক পানি আনা যাচ্ছে না।

একই অভিযোগ করেন তল্লা সবুজবাগ এলাকার মো: আসলাম মিয়ার স্ত্রী সাহিদা বেগম। উল্লেখিত এলাকায় পানি সমস্যার কারণ জানতে চাইলে তল্লা চেয়ারম্যানপাড়া এলাকায় অবস্থিত ওয়াসারের পানি পাম্প অপারেটর জাফর জানান, আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করছি। আমার দিক থেকে কোন সমস্যা নাই।

তল্লা বড় মসজিদ এলাকায় অবস্থিত পাম্প অপারেটর মো: জাকির হোসেন জানান, গত কয়েকদিন ধরে বিদ্যুৎতের ঘন ঘন লোডশেডিংয়ের কারণে এই সমস্যা হচ্ছে। তাছাড়া এই পাম্পটি গ্রাহকের চাহিদা মোতাবেক পানি উৎপাদনের ক্ষমতা নাই।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ