৬ আষাঢ় ১৪২৫, বুধবার ২০ জুন ২০১৮ , ৫:২০ অপরাহ্ণ

বক্তাবলীতে প্রকাশ্যে অস্ত্রের মহড়ায় জনমনে আতঙ্ক


ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৪৭ পিএম, ১৮ মে ২০১৮ শুক্রবার | আপডেট: ০১:৪৭ পিএম, ১৮ মে ২০১৮ শুক্রবার


বক্তাবলীতে প্রকাশ্যে অস্ত্রের মহড়ায় জনমনে আতঙ্ক

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বক্তাবলীতে প্রকাশ্যে দেশীয় অস্ত্রের মহড়ায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনী বগি, বল্লমসহ বড় বড় দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়া এলাকাবাসীর মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। প্রভাব বিস্তারসহ প্রতিপক্ষদের ঘায়েল করতে অস্ত্রের মহড়ায় এলাকায় আইনশৃংখলার চরম অবনতি দেখা দিয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর।

অস্ত্রের মহড়ার ছবি যোগাযোগ গনমাধ্যম ফেইসবুকে ভাইরালও হয়েছে। বক্তাবলীতে প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেখে সাধারণ মানুষের মাঝে নানা প্রশ্ন দেখা দিয়েছে। হঠাৎ কেন এ অস্ত্রের মহড়া তা নিয়ে এলাকায় আলোচনা সমলোচনা সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার বক্তাবলীতে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মধ্যনগর এলাকার দেলোয়ার হোসেন দেলুর ছেলে ছাত্রদল নেতা শাহাদাত স্বপনের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী বগি, টেটা বল্লমসহ বড় বড় দেশীয় অস্ত্র নিয়ে এলাকায় মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এসময় তারা মধ্যনগর গ্রাম থেকে গোপালনগর এলাকায় রওনা হলে আশেপাশের লোকজন ভয়ে রাস্তা হতে বাড়ির বিতরে প্রবেশ করে। এমনকি সন্ত্রাসীদের মহড়ায় ভয়ে অনেকে ছুটাছুটি শুরু করে। আর শাহাদাত স্বপনের সাথে মহড়ায় অংশগ্রহণ করে যুবদল নেতা হালিম সহ আমান, শান্ত, নয়ন, সোহাগ ও রানাসহ আরো কয়েকজন। এছাড়া শাহাদাত স্বপন বক্তাবলী ওয়েল ফেয়ার ট্রাস্টের সাথে সম্পৃক্ত রয়েছে।

এলাকাবাসী আরো জানান, শাহাদাত স্বপন বিএনপির রাজনীতি করেও প্রকাশ্যে অস্ত্রের মহড়া দেয়ায় অনেকে হতবাক হয়ে উঠে। শাহাদাত স্বপন কার শেল্টারে এবং কিসের ক্ষমতায় এ অস্ত্রের মহড়া দিয়েছে তা নিয়ে এলাকাবাসীর মাঝে নানা প্রশ্ন দেখা দিয়েছে। বর্তমান সরকার আইনশৃংখলা নিয়ন্ত্রনে রাখতে কঠোর অবস্থানে রয়েছে। আর সরকারের ভাবমূর্তি রক্ষা করে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা সোচ্চার রয়েছে। বিশেষ করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন অপরাধ দমন ও সন্ত্রাস নির্মূলে কাজ করছেন।

অস্ত্রের মহড়ার বিষয়ে বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী জানান, যারা এলাকায় মাদক ব্যবসার সাথে সস্পৃক্ত ও সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত রয়েছে তারাই প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে এলাকাবাসীর মাঝে আতঙ্ক সৃষ্টি করেছে। যারা এ অস্ত্রের মহড়া দিয়েছে তাদেরকে সনাক্ত করে কঠোর হস্তে দমনে প্রশাসনের সদয় দৃষ্টি কামনা করছি।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, কে বা কারা বক্তাবলীতে অস্ত্রের মহড়া দিয়েছে এ বিষয়ে কেউ আমাকে অবগত করেনি। অস্ত্রের মহড়া দিয়েছে কিনা তা আমি অবগত নই। বক্তাবলীর কেউ যদি লিখিত কিংবা মৌখিক অভিযোগ করে তাহলে ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ