৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৫:১৭ অপরাহ্ণ

UMo

নাসিক ২৫ নং ওয়ার্ডের দুই কিলোমিটার সড়ক চলাচল অযোগ্য


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৮ পিএম, ২৩ মে ২০১৮ বুধবার


নাসিক ২৫ নং ওয়ার্ডের দুই কিলোমিটার সড়ক চলাচল অযোগ্য

খোড়াখুড়ি এবং সংস্কারের অভাবে নাসিক ২৫ নং ওয়ার্ড বন্দরের দেউলী চৌরাপাড়া  ও কবি নজরুল স্কুল সড়ক এক বছর ধরে চলাচল অযোগ্য হয়ে আছে। দাসেরগাঁ থেকে লক্ষণখোলা পর্যন্ত প্রায় দুই কিলোমিটার সড়ক অবৈধ খননের কারণে খানা খন্দক ও বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এ গর্ত ও খানা খন্দকে বৃষ্টির পানি জমে সড়ককে খাল বা জলাভূমিতে পরিণত করেছে। ফলে মানুষজন ও যানবাহন চলাচল করতে পারছেনা।

এক বছর ধরে গুরুত্বপূর্ণ সড়কটির এই নাজুক অবস্থা বলে এলাকাবাসী জানান। এতে সীমাহীন দুর্ভোগের শিকার হচ্ছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৪ ও ২৫ নং ওয়ার্ডের বাসিন্দারা। অপর দিকে মালামাল পরিবহন করতে না পেরে বন্ধ হওয়ার উপক্রম হয়েছে ওই এলাকার ছোট বড় প্রায় একডজন ব্যবসা প্রতিষ্ঠান।

এলাকাবাসী জানান, এক বছর আগে কবি নজরুল স্কুল সড়ক নির্মাণ কাজ শুরু করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। প্রথমে সড়কের পাশে ড্রেন নির্মাণের জন্য রাস্তা খোড়া হয়।   কিছুদিন পর লক্ষণখোলা এলাকার একটি টেক্সটাইল মিল উচ্চ ক্ষমতা স¤পন্ন বৈদ্যুতিক লাইন স্থাপনের জন্য রাস্তার মাঝখানে খোড়াখুড়ি শুরু করে।

খোড়াখুড়ির কারণে সড়কটি চলাচল অযোগ্য হয়ে পড়ে। কিন্তু এক বছর পেরিয়ে গেলেও সড়ক নির্মাণ কিংবা সংস্কার হয়নি। ফলে বেহাল এই সড়কে চলাচল করতে গিয়ে অবর্ণনীয়  দুর্ভোগের শিকার হচ্ছেন এলাকাবাসী।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ