সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় একই পরিবারের ৪ জন আহত

৩১ শ্রাবণ ১৪২৫, বুধবার ১৫ আগস্ট ২০১৮ , ১:২১ অপরাহ্ণ

সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় একই পরিবারের ৪ জন আহত


সোনারগাঁও করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৩৭ পিএম, ২৬ মে ২০১৮ শনিবার | আপডেট: ১০:৩৭ এএম, ২৬ মে ২০১৮ শনিবার


সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ীদের হামলায় একই পরিবারের ৪ জন আহত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের জামপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের চারজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে। ২৫ মে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত কমলা বেগম বাদি হয়ে শনিবার সকালে সোনারগাঁ থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জামপুর কমলা বেগমের সঙ্গে একই গ্রামের মাদক ব্যবসায়ী কিরনের দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতায় বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে শুক্রবার রাতে মাদক ব্যবসায়ী কিরনের নেতৃত্বে মেহেদি, শাহজামালসহ ৮-১০ জনের একটি বাহিনী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে কমলার বাড়িতে হামলা চালিয়ে তাকে ও তার ভাই আনোয়ার হোসেনকে পিটিয়ে মারাত্মক জখম করে। পরে তাদের চিৎকার শুনে তার স্বামী আম্বর আলী ও আরেক ভাই ইকবাল হোসেন এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে করে। এসময় এলাকার লোকজন এগিয়ে এলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় আহত কমলা বেগম বাদি হয়ে গতকাল শনিবার সকালে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত কিরণের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন এ ঘটনার সঙ্গে তিনি জড়িত না।

সোনারগাঁ থানার ওসি মো: মোরশেদ আলম পিপিএম জানান, এ ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ