৬ আষাঢ় ১৪২৫, বুধবার ২০ জুন ২০১৮ , ৫:১৯ অপরাহ্ণ

আইপিএল নিয়ে যুবক হত্যা


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১১:০৯ পিএম, ২৭ মে ২০১৮ রবিবার | আপডেট: ০৫:০৯ পিএম, ২৭ মে ২০১৮ রবিবার


আইপিএল নিয়ে যুবক হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইন্ডিয়ান প্রিমিয়ারলীগ (আইপিএল) ক্রিকেট খেলাকে কেন্দ্র করে রুবেল মিয়া (২৩) নামের এক যুবক খুন হয়েছে। প্রতিপক্ষের লোকনদের ছুরিকাঘাতে সে মারা যায়।

২৭ মে রোববার রাত ৯টায় উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের নগড় এলাকায় ঘটে এ হত্যাকান্ডের ঘটনা। নিহত রুবেল মিয়া মুড়াপাড়া নগড় এলাকার মৃত আজমত আলীর ছেলে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, আইপিএ) ক্রিকেট খেলা নিয়ে সন্ধ্যায় মুড়াপাড়া মঙ্গলখালী এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে সুরুজের সঙ্গে মুড়াপাড়া নগড় এলাকার মৃত আজমত আলীর ছেলে মোমেনের বাকবিতন্ডা হয়। এতে রাত ৯টার দিকে সুরুজ মিয়াসহ সহযোগী একই এলাকার আজম উদ্দিন ওরফে বোমার ছেলে নয়ন, বাদল মিয়ার ছেলে কাজলসহ ৫ থেকে ৭ জনের একদল মুড়াপাড়া নগড় এলাকার নিজ বাড়ির সামনে মোমেন মিয়াকে না পেয়ে তার ভাই রুবেল মিয়ার উপর হামলা চালায়। এক পর্যায়ে ধারালো ছুরি দিয়ে পেটে আঘাত করে। এতে রুবেল মিয়ার ভুড়ি বের হয়ে যায়। পরে পরিবার ও স্থানীয় লোকজন রুবেল মিয়াকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ