৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৬:১৯ পূর্বাহ্ণ

UMo

নারায়ণগঞ্জে পোশাক শ্রমিককে ধর্ষণ, দুই যুবক গ্রেফতার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৩৮ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার


নারায়ণগঞ্জে পোশাক শ্রমিককে ধর্ষণ, দুই যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছেন।

বুধবার বিকেল ৪টায় ফতুল্লার নন্দলালপুর ভাবী বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা নন্দলালপুর ভাবী বাজার এলাকার মৃত রাজ্জাক মিয়ার ছেলে স্বাধীন আহমেদ (২৫) ও তার বন্ধু তানভীর আহমেদ (২৬)।

মামলার বরাত দিয়ে ফতুল্লা থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক বলেন, মঙ্গলবার দুপুরে নন্দলালপুর ভাবীবাজার নিজ বাসা থেকে পাগলা নয়ামাটি এলাকার পোশাক কারখানায় যাওয়ার পথে কিশোরীর মোবাইল ফোন ছিনিয়ে নেয় স্বাধীন, তার বন্ধু তানভীর ও শান্ত। পরে মোবাইল উদ্ধারে ওই কিশোরী তাদের পিছনে যায়। ওইসময় তিন বন্ধু মিলে কিশোরীকে জোর করে ভাবীবাজার এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। তবে তাদের মধ্যে স্বাধীন ধর্ষণ করলেও দুই বন্ধু সহযোগী হিসেবে ছিল।

তিনি আরো জানান, এ ঘটনায় বুধবার দুপুরে ওই কিশোরীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে স্বাধীন ও তানভীর গ্রেফতার করা হয়। এছাড়াও শান্ত নামে আরেক যুবকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত দুইজন ধর্ষণের কথা স্বীকার করেছে। আর ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ