৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৪:০০ অপরাহ্ণ

মাদক ব্যবসায় বাধা : রূপগঞ্জে ৩ যুবককে কুপিয়ে জখম


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:৩৬ পিএম, ১৮ জুন ২০১৮ সোমবার


মাদক ব্যবসায় বাধা : রূপগঞ্জে ৩ যুবককে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের রূপগঞ্জের মাদক ব্যবসায় বাধা দেয়ায় ৩ যুবককে এলোপাথারি কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ১৭ জুন রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ভুলতা ইউনিয়নের হাটাব আতলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে আতলাশপুর এলাকার সলিমউদ্দিনের ছেলে রাসেল এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। মাদক ব্যবসা বন্ধ করার জন্য স্থানীয় লোকজন বহুবার নিষেধ করলেও তা উপেক্ষা করে সে এলাকায় মাদক বিক্রি করে আসছিল।

এদিকে রোববার রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় রুহুল আমিন, রাহুল আহমেদ রতন ও আরিফ নামে ৩ যুবক ফের রাসেলকে মাদক ব্যবসা করতে নিষেধ করলে তাদের উপর চড়াও হয় সে। একপর্যায়ে মাদক ব্যবসায়ী রাসেল ও তার ভাই হত্যা মামলার আসামী সুমন ধারালো চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে রুহুল আমিন, রাহুল আহমেদ রতন ও আরিফকে গুরুতর জখম করে। আশেপাশের লোকজন মুমূর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বর্তমানে তাদের অবস্থানে আশংকা জনক বলে জানা গেছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, ঘটনাটি শুনেছি তবে এখনো কোন লিখিত একটি অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ