৮ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ১২:১২ অপরাহ্ণ

কবিরাজির নামে প্রতারণা


সোনারগাঁও করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৬ পিএম, ২০ জুন ২০১৮ বুধবার | আপডেট: ০৩:১৬ পিএম, ২০ জুন ২০১৮ বুধবার


কবিরাজির নামে প্রতারণা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক মহিলা কবিরাজের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস গ্রামের সোনিয়া কবিরাজের নামে এ প্রতারণা অভিযোগ উঠে। এ ঘটনায় ২০ জুন বুধবার বিকেলে আকলিমা নামের এক ভুক্তভোগী বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বাড়ি মজলিস গ্রামের ওহাব মিয়ার স্ত্রী কবিরাজ সোনিয়া আক্তার আংটি পড়ার মাধ্যমে মানুষের বিভিন্ন সমস্যার সমাধান করে থাকেন। এ নিয়ে সোনিয়া কবিরাজ স্থানীয় কয়েকজনের কাছ থেকে স্বর্ণের আংটি কেনার নামে প্রত্যাক ব্যক্তির কাছ থেকে ৮ হাজার টাকা করে নিয়ে থাকেন। সম্প্রতি সোনিয়া কবিরাজের কথা লোকমুখে জানতে পেরে স্থানীয় আকলিমা আক্তার নামের নারী সোনিয়া কবিরাজের কাছে যান। ওই ভুক্তভোগী আকলিমা আক্তার সোনিয়া কবিরাজকে তিনটি আংটির জন্য ২৪হাজার টাকা দিয়েছেন। ওই মহিলা কবিরাজ স্বর্ণের আংটির নামে আকলিমাকে ধাতব পদার্থ দিয়ে তৈরি আংটি প্রদান করে। কবিরাজ সোনিয়ার দেওয়া আংটিতে আকলিমার কোন সমস্যার সমাধান না হওয়ায় বুধবার বিকেলে আকলিমা বাদী হয়ে সোনিয়া কবিরাজের নামে একটি অভিযোগ দায়ের করেন।

বাড়ি মজলিস গ্রামের আক্তার হোসেন জানান, সোনিয়া কবিরাজ একজন ভুয়া। তার দেওয়া আংটিতে কোন প্রকার সমস্যার সমাধান হয়না। তিনি মানুষের সাথে বড় ধরনের প্রতারণা করছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

বাড়ি চিনিষ গ্রামের মনোয়ারা বেগম জানান, সোনিয়া কবিরাজকে আমরা সমস্যা সমাধানের জন্য ১৬ হাজার টাকা দিয়েছি। যে সমস্যার জন্য টাকা দিয়েছি এ সমস্যার কোন সমাধান হয়নি।

ভুক্তভোগী আকলিমা বেগম জানান, আমাদের পারিবারিক সমস্যার কারনে লোক মুখে জানতে পেরে সোনিয়া কবিরাজের কাছে গেলে তিনি তিনটি আংটির জন্য আমার কাছে ২৪ হাজার টাকা দাবি করেন। তার দেওয়া আংটিতে আমার সমস্যার কোন সমাধান হয়নি।

অভিযুক্ত সোনিয়া কবিরাজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি সমস্যা সমাধানের জন্য টাকা নিয়েছি সত্য। সমস্যার সমাধান মূহূর্তের মধ্যেই হয় না। আস্তে আস্তে সমস্যার সমাধান হবে। তিনি নিজেকে সত্যিকারের একজন কবিরাজ দাবী করেছেন।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, সোনিয়া নামের নারীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ পেয়েছি। শীঘ্রই তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ