২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ৮:৪৩ অপরাহ্ণ

rabbhaban

আড়াইহাজারে ব্যবসায়ীকে কুপিয়ে জখম


আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৪৮ পিএম, ২১ জুন ২০১৮ বৃহস্পতিবার


আড়াইহাজারে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় কাপড় ব্যবসায়ীকে কুপিয়ে ক্ষত বিক্ষত করেছে প্রতিপক্ষরা। ভাঙচুর ও লুটপাট করা হয়েছে ওই ব্যবসাীর বাড়ী ঘর।

২১ জুন বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার খাগকান্দা উইনয়নের চম্পকনগর বাজারে এই ঘটনাটি ঘটে। ব্যবসায়ী আবুল কাসেমকে (৪৮) আশংকাজনক অবস্থায় আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকা মডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার মাথা সহ দেহের বিভিন্ন স্থানে ১০টির বেশী ক্ষত চিহ্ন রয়েছে এবং তার অবস্থা আশংকাজনক বলে ডাক্তার জানান।

আবুল কাসেমের পরিবারের পক্ষ থেকে জানা যায়, বাহেরচর গ্রামের আঃ মালেকের পুত্র কাপড় ব্যবসায়ী আবুল কাসেমেরে সঙ্গে একই গ্রামের ছাত্তারের পুত্র বাবুল ও তার সহযোগিদের সম্পত্তি সংক্রান্তে দ্বন্দ্ব রয়েছে। এরই জের ধরে আবুল কাসেমকে চম্পকনগর বাজারে একা পেয়ে বাবুল গং তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা ও ক্ষত বিক্ষত করে। উপস্থিত লোকজন মূমুর্ষূ অবস্থায় তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা গুরুতর বিধায় ঢামেক হাসপাতালে প্রেরণ করেন। পরে বাবুল গং আবুল হাসেমেরে বাড়ীতে গিয়ে বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়।

আড়াইহাজার থানার ওসি এম এ হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ