৭ অগ্রাহায়ণ ১৪২৫, বুধবার ২১ নভেম্বর ২০১৮ , ১২:৩১ অপরাহ্ণ

rabbhaban

বন্দরে ছিনতাইকারি আটক


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৪৩ পিএম, ২৪ জুন ২০১৮ রবিবার


বন্দরে ছিনতাইকারি আটক

বন্দরে ক্ষুদ্র ব্যবসায়ীকে রাস্তায় আটক করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্থানীয় জনতা সুমন (৩২) নামে ছিনতাইকারিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ২৩ জুন শনিবার রাতে বন্দর স্কুলঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে। আটককৃত ছিনতাইকারি সুমন বন্দর বাবুপাড়া হক জুয়েলার্স বাড়ী ভাড়াটিয়া ছিদ্দিক মিয়ার ছেলে।

এ ব্যাপারে ক্ষুদ্র ব্যবসায়ী আল-আমিন মিয়া বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

জানা গেছে, বন্দর লেজার্স জহির কাজী ডকইয়ার্ড সংলগ্ন শাজাহান খানের ভাড়াটিয়া মোসলেম মিয়ার ছেলে আল-আমিন মিয়া শহরে ভ্যানগাড়ী করে ফল বিক্রি করে। এবং তার স্ত্রী গ্রামেগঞ্জে পায়ে হেটে থ্রিপিছ ও কাপড় বিক্রি করে।

২৩ জুন শনিবার ক্ষুদ্র ব্যবসায়ী আল আমিন মিয়া সারাদিন ফল বিক্রি করে রাত ৯টায় স্কুলঘাট দিয়ে ট্রলারে পার হয়ে মসজিদের সামনে রিক্সার জন্য রাস্তায় অপেক্ষা করছিল।

ওই সময় বন্দর বাবুপাড়া এলাকার হক জুয়েলার্স বাড়ী ভাড়াটিয়া ছিদ্দিক মিয়ার ছেলে সুমন একই এলাকার রমেশ এর ছেলে শান্ত ও একই এলাকার মোতালেব মিয়ার ছেলে রাসেল একে অপরকে স্যার পরিচয় দিয়ে চেকিং এর নামে ক্ষুদ্র ব্যবসায়ী পকেটে হাত দেয়।

পরে উল্লেখিতরা ক্ষুদ্র ব্যবসায়ী পকেটে থাকা ফল বিক্রি নগদ ১৬ হাজার ৬’শ টাকা ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

পরে প্রতারক চক্র সুমন, শান্ত ও রাসেল উল্টা ক্ষুদ্র ব্যবসায়ীকে ছিনতাইকারী বলে ডাক চিৎকার করলে পথচারীরা দ্রুত ঘটনাস্থলে এসে ক্ষুদ্র ব্যবসায়ীকে উদ্ধার করে। ওই সময় শান্ত ও রাসেল ঘটনাস্থল থেকে কৌশলে পালিলে গেলেও সুমনকে আটক করে জনতা। পরে আটককৃতকে বন্দর থানা পুলিশে সোর্পদ করা। এ ব্যাপারে ক্ষুদ্র ব্যবসায়ী বাদী হয়ে বন্দর থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতকে রোববার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ