৫ শ্রাবণ ১৪২৫, শুক্রবার ২০ জুলাই ২০১৮ , ২:১৩ অপরাহ্ণ

সোনারগাঁয়ে নৈশ প্রহরীর রহস্যজনক মৃত্যু


সোনারগাঁও করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫০ পিএম, ২৪ জুন ২০১৮ রবিবার | আপডেট: ০১:৫০ পিএম, ২৪ জুন ২০১৮ রবিবার


সোনারগাঁয়ে নৈশ প্রহরীর রহস্যজনক মৃত্যু

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় নূরুল হক শিকদার নামের পোল্টি ফার্মের নৈশ প্রহরীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

২৪ জুন রবিবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নের বাইশটেকী এলাকার শালবন থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। সে বাইশটেকীর একটি মুরগীর খামারের নৈশপ্রহরীর দায়িত্ব পালন করছিল গত রাতে। তাকে হত্যার পর ওই গ্রামের পাশের শালবনে ফেলে রেখে যায় হত্যাকারীরা। এদিকে পুলিশ বলছে এটি হত্যা কিনা তা ময়নাতদন্ত শেষে বোঝা যাবে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলা সাদিপুর ইউনিয়নের বাইশটেকী গ্রামের মৃত ধনু শিকদারের ছেলে নূরুল হক শিকদার গত দুই মাস যাবত কাঁচপুর সোনাপুর এলাকার নুরুজ্জামানের মালিকাধীন বাইশটেকী এলাকার এক পোল্টি ফার্মের নৈশ প্রহরী হিসেবে কাজ করে। গত শনিবার রাতে সে ফার্মের দায়িত্ব পালন করে।

রোববার সকালে ফার্মের পাশের একটি শালবনে একটি লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে সোনারগাঁ থানা পুলিশ দুপুরে ওই পোল্টি ফার্মের নৈশ প্রহরী লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) জসিমউদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যু রহস্য উদঘাটন করা যাবে এটি হত্যা কিনা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ