২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ৮:৪৭ অপরাহ্ণ

rabbhaban

যুবলীগ নেতা মনির হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:০০ পিএম, ১১ জুলাই ২০১৮ বুধবার


যুবলীগ নেতা মনির হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচিত যুবলীগ নেতা মনির হোসেন হত্যা মামলার পলাতক আসামী বাদল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। ১০ জুলাই মঙ্গলবার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার তাড়াইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, গত বছরের ৯ আগষ্ট রাতে কাঞ্চন পৌরসভার ২নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বিরাব খালপাড় এলাকার সেরাজউদ্দিনের ছেলে ব্যবসায়ী মনির হোসেনকে নিজ বাড়ী থেকে স্থানীয় বাদল মিয়া, আজিুলল, জসীম ও সিয়ামসহ কয়েকজন মোবাইল ফোনের মাধ্যমে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। নিখোঁজের ২ মাস পর ৮ অক্টোবর বিরাব খালপাড় এলাকার জনৈক লাল মিয়ার পুকুরের দক্ষিনপাড়ে মাটি খুড়ে বস্তা বর্তি অবস্থায় ব্যবসায়ী মনির হোসেনের গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় নিহতের স্ত্রী নাছিমা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে মামলার আসামী বিরাব দক্ষিণপাড়া এলাকার বোরহান উদ্দিনের ছেলে বাদল মিয়া পলাতক ছিল।

মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ স্থানীয় তারাইল এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার পলাতক আসামী বাদল মিয়াকে গ্রেফতার করেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ