২৮ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ২:৫৬ পূর্বাহ্ণ

UMo

বন্দরে ২ সন্তানের জননীকে সৌদিআরবে বিক্রি


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৫ পিএম, ১১ জুলাই ২০১৮ বুধবার


বন্দরে ২ সন্তানের জননীকে সৌদিআরবে বিক্রি

উচ্চ বেতনের প্রলোভন দেখিয়ে ২ সন্তানের জননী কোহিনূর বেগমকে সৌদিআরবে বিক্রি করে দেওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ১১ জুলাই বুধবার সকালে অসহায় স্বামী আব্দুল কাদির মিয়া বাদী হয়ে আদম পাচারকারী ফিরোজা বেগমের বিরুদ্ধে বন্দর থানায় এ অভিযোগ দায়ের করেন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, বন্দর থানার ছালেহনগর এলাকার রিক্সা চালক আব্দুল কাদির মিয়া স্ত্রী ও ২ সন্তান নিয়ে চরম মানবতায় জীবন যাপন করছে। এ সুবাধে প্রায় সময় বন্দর ঝাউতলা এলাকার ইকবাল মিয়ার স্ত্রী ফিরোজা বেগম দিনমজুর আব্দুল কাদির মিয়ার স্ত্রী কোহিনূর বেগমকে নানা প্রলোভন দেখাতে শুরু করে।

দরিদ্র কহিনূর বেগম লোভ লালসায় পরে সৌদি আরবে যেতে রাজি হয়। গত ২০১৬ সালের ২৬ অক্টোবর ২সন্তানের জননীকে ফুসলিয়ে বাড়ী থেকে বের করে সৌদি আরবে বিক্রি করে দেয়।

সৌদি আরবে যাওয়ার ২ বছরের মধ্যে কোহিনূর একবারও তার স্বামী ও সন্তানদের সাথে কথা বলতে পারেনি। দিন যতই ঘনিয়ে আসচ্ছে নারী পাচারকারী ফিরোজা বেগম ততই বেপরোয়া হয়ে উঠেছে। অসহায় স্বামী আব্দুল কাদির মিয়া তার স্ত্রী কোহিনূরকে দেশে ফেরৎ আনতে চাইলে নারী পাচাকারি ফিরোজা বেগম কাদিরের কাছে অর্থ দাবি করে বিভিন্ন ভাবে হুমকি দেয়। এ ব্যাপারে রিক্সা চালক আব্দুল কাদির বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ