৭ শ্রাবণ ১৪২৫, সোমবার ২৩ জুলাই ২০১৮ , ৬:২৭ পূর্বাহ্ণ

বক্তাবলীতে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮, গ্রেপ্তার ১


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৩৮ পিএম, ১১ জুলাই ২০১৮ বুধবার | আপডেট: ০৩:৩৮ পিএম, ১১ জুলাই ২০১৮ বুধবার


বক্তাবলীতে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় উভয় গ্রুপের ৮জন আহত হয়েছে। সংঘর্ষের ঘটনায় বাদল ওরফে ভুষি বাদলকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

১০ জুলাই মঙ্গলবার বিকেলে বক্তাবলী গুদারাঘাট সংলগ্ন এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে এবং রাতে ভুষি বাদলকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত বাদল ওরফে ভুষি বাদল মুসলিমনগর এলাকার আব্দুল হাকিমের ছেলে। সে এলাকার চিহ্নিত ভূমিদস্যু হিসাবে পরিচিত।

সংঘর্ষের ঘটনায় শাসনগাও এলাকার মৃত রফিক মিয়ার ছেলে হাজী আব্দুর রহমান বাদী হয়ে গ্রেপ্তারকৃত ভুষি বাদলকে প্রধান আসামী করে ১১জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭/৮জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সূত্রেমতে জানা যায়, বক্তাবলী খেয়াঘাট সংলগ্ন এলাকায় একটি জমি নিয়ে মুসলিমনগর এলাকার বাদল ওরফে ভুষি বাদলের সাথে শাসনগাও এলাকার মৃত আব্দুল রফিক মিয়ার ছেলে রিপন গংদের সাথে বিরোধ চলে আসছিল। ঐ জমিতে রিপন গংরা কাজ করতে গেলে বাধাসহ নানা ধরনের হুমকি দিয়ে আসছে। জায়গাটি উভয়পক্ষ নিজেদের দাবি করায় প্রায় সময় তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। মঙ্গলবার বিকেলে রিপন ও তার ভাই আব্দুর রহমানসহ কয়েকজন জমিতে গেলে বাদলসহ তার সাঙ্গপাঙ্গরা পূর্ব পরিকল্পিত ভাবে রিপন গংদের উপর হামলা চালায়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে রিপন, আব্দুর রহমান, ফরমান উল্লাহসহ ৮জন আহত হয়। সংঘর্ষের ঘটনায় হাজী আব্দুর রহমান বাদী হয়ে ভুষি বাদলকে প্রধান আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী অফিসার ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত কওে জানান, দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় একপক্ষের মামলা দায়ের হয়েছে এবং মামলার প্রধান আসামী বাদলকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ