অভিমান করে নদীতে ঝাঁপিয়ে পড়া স্কুল ছাত্রের লাশ সোনারগাঁয়ে উদ্ধার

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ১২:৩৭ অপরাহ্ণ

অভিমান করে নদীতে ঝাঁপিয়ে পড়া স্কুল ছাত্রের লাশ সোনারগাঁয়ে উদ্ধার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:২৮ পিএম, ২১ জুলাই ২০১৮ শনিবার | আপডেট: ০২:২৮ পিএম, ২১ জুলাই ২০১৮ শনিবার


অভিমান করে নদীতে ঝাঁপিয়ে পড়া স্কুল ছাত্রের লাশ সোনারগাঁয়ে উদ্ধার

মুন্সিগঞ্জের মোক্তারপুর ব্রীজ থেকে নাদীতে ঝাঁপিয়ে পড়া স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মায়ের সঙ্গে অভিমান করে নদীতে ঝাঁপিয়ে পড়ে নারায়ণগঞ্জের বন্দর এলাকার এবিএম সামসুজ্জোহা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র নিহত হয়। দু’দিন নিখোঁজ থাকার পর ২১ জুলাই শনিবার সন্ধ্যায় সোনারগাঁয়ের চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা যায়, নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মুছাপুর মিনারবাড়ি এলাকায় মিলন মিয়ার ছেলে স্কুল ছাত্র মারুফ হোসেন রিয়াদ তার মায়ের সঙ্গে অভিমান করে গত বুধবার সকালে মামার বাড়ি মুন্সিগঞ্জের রতনপুর চলে যায়। সেখান থেকে ফেরার পথে বিকেলে রিয়াদ মোক্তারপুর ব্রীজ থেকে স্কুল ব্যাগসহ নদীতে ঝাঁপিয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে মুন্সিগঞ্জ সদর থাকা পুলিশ ব্রীজ এলাকা থেকে ওই ছাত্রের ব্যবহৃত ব্যাগটি উদ্ধার করলেও ওই স্কুল ছাত্র রিয়াদকে উদ্ধার করতে পারেনি। গত দু’দিন নিখোঁজ থাকার পর শনিবার সন্ধ্যায় সোনারগাঁয়ের চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীতে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শহরের বাইরে -এর সর্বশেষ